এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বড় ধাক্কা খেল বিজেপি ,দল ছেড়ে তৃণমূলে পঞ্চায়েতের জয়ী প্রার্থী

বড় ধাক্কা খেল বিজেপি ,দল ছেড়ে তৃণমূলে পঞ্চায়েতের জয়ী প্রার্থী



রাজ্যে দলবদলের পালা অব্যাহত। পঞ্চায়েত ভোটের পর মালদহ ও মুর্শাদাবাদের মত কংগ্রেস গড়ে গিয়ে তৃনমূল পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী সমস্ত পঞ্চায়েত বিরোধীশূন্য করার ডাক দিলে বিরোধীদের তরফে বিশেষত কংগ্রেসের জয়ী সদস্যরা নাম লেখাতে শুরু করেন শাসকদল তৃনমূলে। এবার সেই শাসকদলে নাম লেখালেন মালদার রতুয়া পঞ্চায়েত সমিতি থেকে জয়ী বিজেপি প্রার্থী সুমিত্রা সরকার। জানা গেছে, মালদার রতুয়া-2 নং পঞ্চায়েত সমিতির 24 টির মধ্যে তৃনমূল পায় 17 টি, কংগ্রেস 4 টি ও বিজেপি 3 টি আসন পায়। এদিন বিজেপি থেকে একজন সদস্য শাসকদলে নাম লেখানোয় তৃনমূলের সদস্যসংখ্যা বেড়ে দাড়াল 18 জনে। এদিকে বিজেপি যখন তৃনমূলের বিরুদ্ধে এ রাজ্য লড়াইয়ে তোরজোর শুরু করেছে ঠিক তখনই তাঁদেরই দলের জয়ী প্রার্থীর তৃনমূলে যোগদান প্রসঙ্গে বিজেপির মালদা জেলার সাধারন সম্পাদক অজয় গঙ্গোপাধ্যায় বলেন, ” পঞ্চায়েতের প্রার্থীদের ভয় দেখিয়ে তৃনমল নিজেদের দলে টানছে।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাই আমরা জেলাপরিষদের জয়ী সদস্যদের অন্যত্র রাখার ব্যাবস্থা করেছি। শাসকদলের এহেন সন্ত্রাসের বিরুদ্ধে মানুষ যোগ্য জবাব দেবে।” অন্যদিকে বিজেপির করা এএ সমস্ত অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে মালদার তৃনমূল সভাপতি মোয়াজ্জেম হোসেন বলেন, “নেত্রীর উন্নয়নকে দেখেই সকলে তৃনমূলে যোগদান করছেন। আমরা কাউকে দল ভাঙিয়ে আনছি না। উল্টে জেলার বিরোধী দলের নেতারাই তৃনমূলে যোগদানের জন্য আমাদের দলের রাজ্য নেতৃত্বের সাথে কথা বলছেন।” তবে বিজেপি ছেড়ে তৃনমূলে যোগদান প্রসঙ্গে সুমিত্রা সরকারের বক্তব্য কী? তিনি বলেন, ” দিদি জেলায় জেলায় ঘুরে উন্নয়ন করছেন। তাই আমিও সেই উন্নয়নের শরিক হতেই এবং মানুষের জন্য কাজ করতেই তৃনমূলে যোগদান করলাম।” রাজনৈতিক মহলের মতে, এই দলবদলপর্ব আরও বেশ কয়েকদিন চলবে। কিন্তু একদল থেকে জিতে অন্যদলে এইভাবে যেতে থাকলে তো বিরোধীদল বলে যেমন কিছু থাকবে না, তেমনই গনতন্ত্রের ভিত কিছুটা হলেও দুর্বল হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!