এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি প্রার্থীর বাড়িতে হামলার রিপোর্ট তলব নির্বাচন কমিশনের, আশায় বিজেপি

বিজেপি প্রার্থীর বাড়িতে হামলার রিপোর্ট তলব নির্বাচন কমিশনের, আশায় বিজেপি



ভোটের পারদ ক্রমশ চড়ছে বাংলায় – বিশেষ করে প্রথম দুদফার নির্বাচন মেটার পর তা যেন আরও বহুগুন বেড়ে গেছে। শুরু হয়ে গেল রাজনৈতিক হানাহানি – নির্বাচনের দিন বুথ দখল বা গুলি-বোমা চলার মত ঘটনায় ‘চোখ সয়ে’ গেছে বঙ্গবাসীর। কিন্তু লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার অপরাধে বিরোধী দলের মহিলা প্রার্থীর ঘরে ঢুকে সব ভেঙে তছনছ করে দেওয়া – কার্যত নজিরবিহীন বঙ্গ রাজনীতিতে। আর এবার সেটাও ঘটে গেল বিজেপির হেভিওয়েট মহিলা প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে।

আসন্ন লোকসভা নির্বাচনে লকেটদেবীকে বিজেপি হুগলি লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করেছে। আর তাই নির্বাচনী কাজে সুবিধার জন্য তিনি ব্যান্ডেলের লিচুবাগানে এক দলীয় কর্মীর বাড়ির দোতলায় আছেন। আজ, সেই বাড়ির একতলায় তো বটেই এমনকি দোতলায় যেখানে লকেটদেবী আছেন, সেখানে ঢুকেও রীতিমত ভাংচুর চালিয়ে সবকিছু তছনছ করে দেয় একদল দুষ্কৃতী।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এই নিয়েই পুরো ঘটনার বিস্তারিত রিপোর্ট তলব করলো নির্বাচন কমিশন। অন্যদিকে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় হামলার ঘটনায় শাসকদল তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুললেও তৃণমূলের তরফ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। আর তাছাড়া তিনি এই নিয়ে থানায় এফআইআর ও করেছেন।

এদিকে বিজেপি নেত্রীর বাড়িতে এই হামলার পিছনে রয়েছে দলের গোষ্ঠীদ্বন্দ্ব এমনটাই দাবি তৃণমূলের। শাসকদলের দাবি যে বিজেপির লোকেরাই এই কাজ করে তৃণমূলের নামে দোষ দিচ্ছে। আর সেই দাবিকে মান্যতা দিয়ে বিজেপির ওবিসি মোর্চার রাজ্য সভাপতি স্বপন পাল স্পষ্ট জানান, ভাঙচুর-হামলা চালিয়েছে দলের লোকেরাই।

তিনি বলেন, “এসব আমাদের নিজেদের ব্যাপার। সব কিছু ঠিক হয়ে যাবে। ” সাথেই এদিন তিনি বিজেপি প্রার্থীর বাড়ি ভাঙচুরের ঘটনাকে ”ছোট বিষয়” বলে দাবি করেন। এছাড়া স্বপন পাল বলেন, “এসব মিটে যাবে। এটা গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা নয়। আমাদের প্রার্থী একজন সিনেমা আর্টিস্ট। ফলে তাঁর প্রচুর ডিমান্ড। সবাই চাইছেন তাঁকে নিয়ে প্রচার করতে। সেই কারণেই ক্ষুব্ধ হয়ে লকেট চট্টোপাধ্যায়ের বাড়িতে হামলা চালিয়ে থাকতে পারেন দলের কর্মীদের একাংশ।” আর এর ফলেই কিছুটা হলেও ব্যাকফুটে বিজেপি প্রার্থীর তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ।

অন্যদিকে, বিজেপি নেতাদের দাবি যে এর ফলে নির্বাচন কমিশন বুঝতে পারবেন যে কিভাবে রাজ্যের শাসকদল সন্ত্রাস চালাচ্ছে আর তার ফলে নির্বাচন কমিশণ বাকি দফার ভোটে আরো বেশি করে কেন্দ্রীয় বাহিনী দেবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!