এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিজেপির মুখ্যমন্ত্রী মুখ নিয়ে এবার মুখ খুললেন নুসরত জাহান! বিস্ফোরক মন্তব্যে তুললেন ঝড় !

বিজেপির মুখ্যমন্ত্রী মুখ নিয়ে এবার মুখ খুললেন নুসরত জাহান! বিস্ফোরক মন্তব্যে তুললেন ঝড় !



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিজেপির ওপর বেশ খেপেই আছেন বসিরহাটের এই সংসদ। তাই কথায় কথায় নিজের রাগ প্রকাশও করতে  থামছেন না নুসরত জাহান। সম্প্রতি বিজেপির বিরুদ্ধে নতুন করে মন্তব্য করে সমালোচনার মুখে এই টলিউড নায়িকা। ঘটনার সূত্রপাত কৈলাশ বিজয়বর্গিয়ের একটি মন্তব্যে।

রবিবারই বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন যে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে এখনই কাউকে তুলে না ধরে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উন্নয়নমূলক কাজকে হাতিয়ার করেই বিধানসভা ভোটে বিজেপি তৃণমূলের বিরুদ্ধে লড়বে। এরপর একবার জয়ী হলে পরিষদীয় দল এবং কেন্দ্রীয় নেতৃত্বের আলোচনার মাধ্যমে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী কে হবেন তা ঠিক করা হবে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর সেই নিয়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। তিনি সোশাল নেটওয়ার্ক মিডিয়ায় মোদীজির দূরবীনে চোখ রাখা একটি ছবি শেয়ার করে তিনি বলেন যে আসলে বিজেপি নাকি ভয় পেয়েছে। তিনি আরো বলেন যে,বাংলার মুখ্যমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিপক্ষ হিসেবে এভাবেই কাউকে খোঁজা নাকি বিজেপির আসল লক্ষ। কারণ সেটা ততটাও সহজ নয়।

তবে এটাই শেষ হয়, এর আগেও মুখ্যমন্ত্রীকে বেকারত্ব নিয়ে বা বিদেশযাত্রা নিয়েও অনেকবার কটাক্ষ করেছেন তিনি। আন্তর্জাতিক পটভূমিতে না গিয়ে নিজের দেশের মানুষের মান রক্ষা করার কথাও উঠে এসেছিল এর মধ্যে। তবে বিজেপি কি এরপর চুপ করে থাকবে, নাকি এই সংসদকে দেবেন কোন জোরদার জবাব, এখন সেটাই দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!