এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপির অন্যতমম শীর্ষমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সিপিএম সাংসদ মহম্মদ সেলিম

বিজেপির অন্যতমম শীর্ষমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সিপিএম সাংসদ মহম্মদ সেলিম



সিপিএম সাংসদ মহম্মদ সেলিম এবার কেন্দ্রীয় রেলমন্ত্রকের দোরগোড়ায় হাজির হলেন উওরবঙ্গ রেল পরিষেবা বিষয়ক একগাদা দাবী দাওয়া নিয়ে। প্রসঙ্গত, বেশকিছু দিন ধরেই রায়গঞ্জবাসী তাঁর কাছে আর্জি জানিয়েছিলেন রাধিকাপুর থেকে কোলকাতাগামী একটি সকালের ট্রেন চালু করার ব্যাপারে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

সেই আবেদন রক্ষা করতেই এদিন রেলমন্ত্রী পীযুষ গোয়েলের সঙ্গে সাক্ষাৎ করলেন রায়গঞ্জ সাংসদ তথা সিপিআইএম-এর পলিটব্যুরোর সদস্য মহঃসেলিম। শুধু এই দাবীই নয়,এর পাশাপাশি ছিল আরো কিছু আবেদন। উওরবঙ্গ থেকে কোলকাতা সহ দেশের বিভিন্ন প্রান্তে যাওয়া ট্রেনগুলোকে দ্রুতগামী করারও আর্জি জানানো হয়েছে কেন্দ্রীয় রেল দফতরের কাছে। এছাড়া রায়গঞ্জ-কালিয়াগঞ্জ ও ইসলামপুরে রাস্তার উপর উড়ালপুল তৈরি করা, আলুয়াবাড়ি স্টেশনে এক্সপ্রেস ও মেলট্রেন গুলোর প্ল্যাটফর্ম তৈরি করা সহ বেশ অনেকগুলোই দাবী পেশ করা হয়েছে পীযুষ গোয়েলের কাছে। তবে জানা গেছে যে, রায়গঞ্জের ব্যাপারটা নিয়ে প্রাক্তন রেলমন্ত্রীর সঙ্গে তেভাগা লিঙ্ক এক্সপ্রেস চালু করার বিষয়ে সমস্ত প্ল্যান করা হয়ে গিয়েছিলো। কিন্তু উওর-পূর্ব সীমান্তত রেলওয়ে এবং পূর্ব রেলওয়ে সমঝোতায় আসতে পারলো না বলে এই প্রকল্পটি অধরাই থেকে গেলো।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রেলমন্ত্রীর সঙ্গে বৈঠক করার পর মহম্মদ সেলিম সাংবাদিকদের কাছে প্রকাশ্যে জানান যে পীযুষজি তাঁর সমস্ত দাবীগুলো অত্যন্ত মনোযোগ সহকারেই শুনেছেন এবং আশ্বাস দিয়েছেন এসব দাবী দাওয়া নিয়ে তিনি রেলমন্ত্রকের বিভিন্ন উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে অবিলম্বে আলোচনাতেও বসবেন এবং খুব শীঘ্রই এ ব্যাপারে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে কেন্দ্রীয় রেলমন্ত্রক। মহম্মদ সেলিমের এই বক্তব্য শুনে স্বস্তিতে আছে রায়গঞ্জবাসী। আপাতত তাঁরা অধীর আগ্রহে অপেক্ষ করছে রায়গঞ্জের রেলব্যবস্থার উন্নতিকল্পের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!