এখন পড়ছেন
হোম > জাতীয় > কাজ হয়েছে বিজেপির মিছিলে হেঁটে ,তড়িঘড়ি সুবিধা পেলেন মাহালি পরিবার

কাজ হয়েছে বিজেপির মিছিলে হেঁটে ,তড়িঘড়ি সুবিধা পেলেন মাহালি পরিবার



নকশালবাড়ির রাজু মাহালি ও তাঁর স্ত্রী গীতা মাহালি রাজনৈতিকমহলে খুব চেনা জানা দুটো নাম। এই মাহালি পরিবার সংবাদ শিরোনামে আসে যখন প্রায় বছরখানেক আগে বিজেপি -র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ শিলিগুড়ি সফরে এসে নকশালবাড়িতে মাহালি পরিবারের বাড়িতে মধ্যাহ্ন ভোজন করেন। আর তার পরেই নানা টালমাটাল পরিস্থিতি হয়। অমিত শাহ ফিরে যেতেই হঠাৎ করে নিখোঁজ হয়ে যান দম্পতি। আর তার পরে গৌতম দেবের হাত ধরে তৃণমূলে যোগ দেন তাঁরা। জানানো হয় যে তৃণমূলের তরফ থেকে সরকারি সবপ্রকার সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে তাঁদের। কিন্তু এতদিন হবার পরেও পরিবারের অভিযোগ ছিল তাঁরা তেমন কোনো সুবিধা পাননি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

আর এরপর ঘটনা নতুন মোর নেয় বিজেপির রামনবমী-র মিছিলে। রামনবমীতে বিজেপি -র মিছিলে হাঁটেন রাজুবাবু ও গীতাদেবী ।আর তাতেই হয় যাক বিষয়টি জানাজানি হতে তড়িঘড়ি তাঁদের বাড়ি পৌঁছে যান গৌতম দেব। তাঁদের হাতে তুলে দেন বাড়ি তৈরির চেক। এই নিয়ে মাহালী দম্পতি জানান যে তাঁরা এখনো সবার রেশনকার্ড হাতে পাননি মন্ত্রী যে চেক দিয়েছেন। তাতে এবার তাঁরা বাড়ি তৈরির কাজে হাত দেবেন।

অন্যদিকে বিজেপির দিকে ঝকা নিয়ে গৌতমবাবু জানান যে,”কোনও কালেই মাহালি পরিবারের সদস্যরা বিজেপি -র সঙ্গে ছিলেন না। ভুল বুঝিয়ে ওই শিবিরে নিয়ে যাওয়ার চেষ্টা হয়েছিল। ওরা তৃণমূলের সঙ্গেই আছেন। সরকারি নানা প্রকল্পে সহযোগিতাও পাচ্ছেন।” কিন্তু বিজেপি এই যুক্তি মানতে নারাজ তাদের মতে বিজেপিতে যাতে ফের মাহালী দম্পতি না ঝোঁকেন তাই তড়িঘড়ি এই ব্যাবস্থা। তাদের দাবি এইভাবে মানুষকে বেশিদিন আটকানো যাবে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!