এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > এবার উত্তরবঙ্গে সংগঠন বাড়ালো বিজেপি, দল ছেড়ে গেরুয়া শিবিরে যোগদান

এবার উত্তরবঙ্গে সংগঠন বাড়ালো বিজেপি, দল ছেড়ে গেরুয়া শিবিরে যোগদান



এবার উত্তরবঙ্গে সংগঠন বাড়ালো বিজেপি,বিভিন্ন দল ছেড়ে গেরুয়া শিবিরে যোগদান করলেন প্রায় ২০০০ জন কর্মী-সমর্থক। এদিন মাদারিহাট-বীরপাড়া ব্লকের রাঙালিবাজনা চৌপথিতে একটি সভার আয়োজন করে বিজেপি। এই সভায় উপস্থিত ছিলেন আলাহু সেন, রামবিলাস গোয়েল, বিধায়ক মনোজ টিগ্গাএবংবিজেপি -র রাজ্য সম্পাদক রাজু ব্যানার্জি। সেখানে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দিলেন খয়েরবাড়ি গ্রাম পঞ্চায়েতের আজিজ়ার রহমান, রাইহান আলম, মোস্তাফিজ়ার রহমান, বজলার রহমান সহ প্রায় ১৫০০ তৃণমূল সমর্থক।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে আরএসপি নেতা শৈলেন রায়ের নেতৃত্বে প্রায় ৫০০ জন সমর্থক ও এদিন যোগ দিলেন বিজেপি -তে। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপি -র রাজ্য সম্পাদক রাজু ব্যানার্জি। এদিন এই যোগদান প্রসঙ্গে শৈলেন রায় জানান, তৃণমূলের সন্ত্রাসের হাত থেকে সাধারণ মানুষকে বাঁচাতে বিজেপি-তে যোগদান করেছি। বিজেপির তরফ থেকেই জানানো হয় যে দুটি গ্রাম পঞ্চায়েত থেকে আজ প্রায় দু’হাজার মানুষ বিজেপি -তে যোগ দিয়েছে। আগামীদিনে আরো যোগদান করবেন মানুষ। এই নিয়ে তৃণমূলের তরফ থেকে জানানো হয় যে পরে খবর নিয়ে জানানো হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!