এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ফের চিন্তা বাড়লো তৃণমূলের, উত্তরবঙ্গে ফের শাসকদলের ঘর ভাঙলো বিজেপি

ফের চিন্তা বাড়লো তৃণমূলের, উত্তরবঙ্গে ফের শাসকদলের ঘর ভাঙলো বিজেপি



ফের চিন্তা বাড়লো তৃণমূলের দিনাজপুরের কুমারগঞ্জ ব্লকের গোপালগঞ্জ বাস স্ট্যান্ড কুশমন্ডি একটি অনুষ্ঠানের আয়োজন করে বিজেপি। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক মানস সরকার ও বিজেপি নেত্রী মাহফুজা খাতুন সহ একাধিক স্থানীয় বিজেপি নেতৃত্ব আর। সেখানেই তৃণমূল আর এস পি ও সিপিআইএম ছেড়ে ৬০০ পরিবারের প্রায় ৪০০০ কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করেন বলে জানা গেছে।

যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন মানস বাবু ও মাহফুজা দেবী। কয়েকদিন আগেই বাংলায় এসেছিলেন অমিত শাহ। এবারের লোকসভা নির্বাচনে বাংলা থেকে একটা বড় রকমের আসন নিজেদের ঝুলিতে পুড়তে চাইছে বিজেপি। আর তাই দলীয় সূত্রে জানা গেছে অমিত শাহের কড়া নির্দেশ এবার সংগঠন আরো অনেক বড় করতে হবে। সেই মতো কাজে লেগে পড়েছেন বঙ্গের বিজেপি নেতৃত্ব। আর এই দল ভাঙ্গানো কর্মসূচি শুরু করেছে একেবারে ব্লক স্তর থেকে।

বিজেপিতে যোগদান নিয়ে মানস বাবু জানান,”আজ কুমারগঞ্জের বিভিন্ন এলাকার ৬০০-৭০০ টি পরিবারের প্রায় চার হাজার জন তৃণমূল ও বামফ্রন্ট ছেড়ে বিজেপি-তে যোগদান করে।” অন্যদিকে কুশমন্ডি তো যে অনুষ্ঠান হয়েছে সেখানেও নানা দল ছেড়ে প্রায় শতাধিক আরো বেশি বিজেপি কর্মী তৃণমূল কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করেছে বলে জানা গেছে। যোগদানকারীদের দাবি নরেন্দ্র মোদির উন্নয়নমূলক কর্মসূচি দেখেই তারা বিজেপিতে যোগদান করেছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!