এখন পড়ছেন
হোম > জাতীয় > আইএস জঙ্গি সংগঠনের সঙ্গে যোগ থাকার অভিযোগে গ্রেপ্তার ৬ বিজেপি কর্মী

আইএস জঙ্গি সংগঠনের সঙ্গে যোগ থাকার অভিযোগে গ্রেপ্তার ৬ বিজেপি কর্মী



অসমে ৬ বিজেপি কর্মীর ইসলামিক স্টেট জঙ্গি সংগঠনের সাথে যুক্ত থাকার খবর প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। জানা গেছে, স্থানীয়রা কোইহাটা এলাকার একাধিক জায়গায়  জঙ্গিগোষ্ঠী আই এস এর ৬ টি পতাকা দেখতে পেয়েছিলো। আরবি হরফে প্রত্যেকটা ঝান্ডায় লেখা ছিল ‘আইএসে যোগ দাও’ বা ‘জয়েন আইএস’।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

পুলিশের কাছে অভিযোগ জানাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছায় এবং পতাকা খুলে নেয়। কী করে জঙ্গীগোষ্ঠী এসব করার পরিকল্পনা করে স্থানীয়দের প্রভাবিত করার সাহস পেলো তা নিয়ে চুলচেরা তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই নলবাড়ির বেলসোর এলাকা থেকে   ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের নাম যথাক্রমে তপন বর্মন,দীপজ্যোতি টাকুরিয়া,সরজজ্যেতি বৈশ্য,পুকক বর্মন,মোজামিল আলি ও মুন আলি। তদন্তে উঠে এসেছে তথ্য এঁরা প্রত্যেকেই বিজেপির সদস্য। অভিযুক্ত তপন বর্মন আবার প্রাক্তন কংগ্রেসের কাউন্সিলার। সম্প্রতি দল পাল্টে হয়েছেন বিজেপির জেলা কমিটির সদস্য।

রাজনৈতিক সূত্রের খবর থেকে আরো জানা গেছে যে শুধু অসম নয় দেশের বেশ কয়েকটি রাজ্যে জঙ্গিগোষ্ঠী আইএস এর কার্যকলাপের প্রমাণ পাওয়া গেছে। তবে অসমে জঙ্গীগোষ্ঠীর অস্তিত্ব অনেকদিন পর জানতে পেরেছে পুলিশ। অসমের আমজনতা হতবাক্ এই কান্ডের সঙ্গে বিজেপির যোগসূত্র দেখে। কারণ এই বিজেপিই একসময় ভারতীয়ত্ব এবং দেশাত্মবোধের কথা বলেছিলো।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!