এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির মিশন একুশের নীল-নকশা প্রস্তুত! রথী-মহারথীদের ১১৭ জনের ব্রিগেড নামছেন মহা-অ্যাকশনে

বিজেপির মিশন একুশের নীল-নকশা প্রস্তুত! রথী-মহারথীদের ১১৭ জনের ব্রিগেড নামছেন মহা-অ্যাকশনে



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচন আসন্ন। এমন পরিস্থিতিতে জানা গেছে, লড়াইয়ের ময়দানে নামতে বিজেপির মিশন একুশের নীল-নকশা প্রস্তুত হয়ে গেছে। যেখানে ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে বিজেপির হেভিওয়েট রথী-মহারথীদের ১১৭ জনের ব্রিগেড নিয়ে মহা-অ্যাকশনে নামছে গেরুয়া শিবির। যা কিনা বস্তুত বাংলার জন্য বিজেপির ‘ইলেকশন ম্যানেজমেন্ট টিম’ হিসেবেই পরিচিত হবে।

তথ্য সূত্রে জানা গেছে, এখানে বিজেপির তরফে জানানো হয়েছে ৪ রাজ্যের বিধানসভ নির্বাচনের জন্য তাঁরা দিল্লি থেকে ২৯৪ জন নেতাকে তুলে এনেছেন। যাদের মধ্যে বাংলার ময়দানে দেখা যাবে জে পি নাড্ডা থেকে শুরু করে অমিত শাহদের। সেইসঙ্গে প্রতিটি রাজ্যের লোকাল কমিটি গড়ে ৪৫ সদস্যের একটি করে দল গঠন করা হচ্ছে বলেও জানা গেছে।

বিজেপির মতে, যাঁরা গ্রাউন্ড লেভেলে বিজেপিকে একটা জায়গা দিতে চলেছেন তাঁদের এখানে রাখা হয়েছে। অন্যদিকে, বাংলায় বুথ ম্যানেজমেন্ট নির্বাচনের একটি গুরুত্বপূর্ণ দিক বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। আর সেক্ষেত্রে এটি নিয়ে ১০ জনের একটি কমিটি গঠিত হয়েছে বলেও জানান হয়েছে। যে কমিটির ইনচার্জ করা হয়েছে বিশ্বপ্রিয় রায়চৌধুরীকে।

আপনার মতামত জানান -

অন্যদিকে, জানা গেছে, এবার নির্বাচনে বাংলাতে উপজাতি ও তফশিলী সহ পিছিয়ে পড়া মানুষদের গুরুত্ব দেওয়া হয়েছে। আর সেই দিকে ৪০ শতাংশ ভোট ব্যাঙ্ক টার্গেটে রাখা হয়েছে বলেও জানিয়েছে বিজেপি। সেখানে এরই সঙ্গে সামাজিক থেকে ধর্মীয় বিষয়কে কেন্দ্র করে বাংলাতে বিজেপি অভিযান চালাবে বলেও জানান অমিত মালব্য।

সেখানে মোট ১১৭ জন সদস্যের টিমে আলাদা করে গুরুত্ব দেওয়া হয়েছে অনুপম হাজরা থেকে শুরু করে লকেট চট্টোপাধ্যায়কে। সেখানে জানা গেছে, বিজেপির যে ইস্তেহার কমিটি গঠিত হয়েছে, তার কেন্দ্রীয় সম্পাদক হয়েছেন অনুপম হাজরা। এছাড়া সহকারীর দায়িত্বে রয়েছেন বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, এই ১১৭ সদস্যের টিমকে বিজেপি কার্যত ৩১ টি ইউনিটে ভাগ করেছে বলে জানা গেছে। যেখানে কোঅর্ডিনেশন টিম, তথ্য সংগ্রহকারী দল, বুথ ম্যানেজমেন্ট ও সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট এর বিভাগ রয়েছে বলে জানা গেছে। আর এই কমিটির উল্লেখযোগ্য নাম হিসেবে জানা গেছে রন্তিদেব সেনগুপ্ত, স্বপন দাশগুপ্তর নাম।

অন্যদিকে, লকেট চট্টোপাধ্যায়কে রাজ্যে বড় মিছিলগুলির ইনচার্জ করা হয়েছে। এছাড়া রাজনৈতিক বিষয় নিয়ে গঠিত কমিটির ইনচার্জ করা হয়েছে রাজ্যের সহ সভাপতি জয়প্রকাশ মজুমদারকে। সেইসঙ্গে প্রশাসনিক কমিটির দায়িত্বে রয়েছেন সব্যসাচী দত্ত। এছাড়াও বেশ কিছু কমিটিতে সাংসদ জগন্নাথ সরকার, শান্তনু ঠাকুর, রাজ্য সম্পাদক সায়ন্তন বসু, সঞ্জয় সিং, ভারতী ঘোষ প্রমুখকে রাখা হয়েছে বলে জানা গেছে।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!