এখন পড়ছেন
হোম > অন্যান্য > আবার কি বিয়ে ভাঙছে শ্রাবন্তীর? পুজো মিটতেই হঠাৎ করে টলিপাড়া কেন উত্তাল এই জল্পনায়?

আবার কি বিয়ে ভাঙছে শ্রাবন্তীর? পুজো মিটতেই হঠাৎ করে টলিপাড়া কেন উত্তাল এই জল্পনায়?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট– সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য করা সম্প্রতি একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর এখানে কিছুদিন আগে এই বিষয় নিয়েই খবরের শিরোনামে উঠে এসেছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী। সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য নিয়ে হেনস্থা হতে হচ্ছে, এমন প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন অভিনেত্রী।

তবে এবার আবারও তিনি সোশ্যাল মিডিয়ার শিরোনামে। তবে এবার অবশ্য অশালীন মন্তব্য নয়, বরং জানা গেছে বিয়ে ভাঙার খবর। সম্প্রতি শ্রাবন্তীর বর্তমান বিয়েটি ভেঙে যেতে চলেছে বলেই টলিপাড়ায় গুঞ্জন শোনা গেছে। আর তাতে নাকি সম্মতি দিয়েছেন তার বর্তমান স্বামীও।

জানা গেছে, অভিনেত্রী শ্রাবন্তীর এটি তৃতীয় বিবাহ। স্বামী রোশন সিং প্রথমে বিমানসংস্থার কর্মী ছিলেন। পরে ফিটনেস সংক্রান্ত ব্যবসায় যুক্ত হন তিনি। প্রায় এক বছর ধরে সম্পর্কে থাকার পরই নাকি শ্রাবন্তী আর রোশন বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন।

২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে চুপিসারেই তৃতীয় বিয়ে সেরেছিলেন তিনি। প্রায় ১২ দিন বিষয়টি লুকিয়ে রাখার পর অবশেষে রোশন ইনস্টাগ্রামে ছবি আপলোড করেন। তারপর থেকেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে নানা ভালবাসার মুহূর্ত শেয়ার করেছিলেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বর্তমানে শ্রাবন্তী সঞ্চালিত রিয়ালিটি শো ‘সুপারস্টার পরিবারে’ও রোশন ও তাঁর পরিবারকে দেখা গিয়েছিল। তবে আপাতত নিজেদের সেইসব ভালোবাসার কোনো মূহুর্তেরই প্রমান এখন আর শ্রাবন্তী বা রোশনের করো প্রোফাইলে নেই। এক সংবাদ মাধ্যমের তথ্য অনুযায়ী, এই আলাদা থাকার কথা নাকি অভিনেত্রীর স্বামী রোশন স্বীকারও করে নিয়েছেন। যদিও শ্রাবন্তী নাকি তৃতীয় বিয়ে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন বলেই জানা গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৯৭ সালে স্বপন সাহা পরিচালিত ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে টলিউডে প্রবেশ করেন শ্রাবন্তী। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। দু’জনের ছেলের নাম ঝিনুক। ২০১৬ সালে শ্রাবন্তী ও রাজীবের ডিভোর্স এর খবর পাওয়া যায়।

তারপর থেকে ঝিনুককে নিয়ে অভিনেত্রী আলাদা থাকতেন। সেই বছরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন তিনি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি ধরে রাখতে পারেননি তিনি। শোনা যায়, এরপরই নাকি আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী ও কৃষাণ। ২০১৭ সালে অফিশিয়ালি দু’জনের ডিভোর্স হয়। এবার রোশনের সঙ্গেও শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ আসন্ন বলেই মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!