এখন পড়ছেন
হোম > অন্যান্য > এবার বিয়ের সানাই বেজে গেল সুন্দরী অভিনেত্রী কাজল আগরওয়ালের! পাত্র কে? জানলে চমকে যাবেন!

এবার বিয়ের সানাই বেজে গেল সুন্দরী অভিনেত্রী কাজল আগরওয়ালের! পাত্র কে? জানলে চমকে যাবেন!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা পরিস্থিতিতে অনেকেরই স্তব্ধ হয়ে গেছে মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধার স্বপ্ন। করোনা পরিস্থিতির কথা ভেবে একদিকে বিয়ে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত শুনিয়েছেন বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট। তবে সেই সঙ্গে অনেকেই নিজেদের স্বজন মহলে ছোটো অনুষ্ঠানের মাধ্যমে সেরে ফেলেছেন শুভ কাজ। কিছুদিন আগে দক্ষিণী অভিনেতা রানা দাগুবাতিকে সাত পাকে বাঁধা পড়তে দেখা গিয়েছিল।

সহ-অভিনেতা মহেশ বাবুর সঙ্গে।

তবে সম্প্রতি শোনা গেছে তাঁরই পদানুসরণ করতে চলেছেন আরও এক দক্ষিণী অভিনেত্রী। কথা হচ্ছে, কাজল আগরওয়ালের। জানা গেছে, করোনা পরিস্থিতিকে উপেক্ষা করেই মনে মানুষের সঙ্গে বিয়েটা সেরেই ফেলছেন তিনি। তবে পাত্রটি কে? জানা গেছে ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গেই নাকি গাঁটছড়া বাধতে চলেছেন এই দক্ষিণী অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আনুষ্ঠানিকভাবে সেকথা জানিয়েও দিয়েছেন অভিনেত্রী কাজল আগরওয়াল।

কাজল আগরওয়াল – সিনেমার একটি বিশেষ দৃশ্যে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রীর জন্ম ব্যবসায়ী পরিবারে। তাঁর বাবা বিনয় আগরওয়ালের কাপড়ের ব্যবসা রয়েছে। তিনি ২০০৪ সালে বলিউড ছবির মাধ্যমেই কিন্তু অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলে জানা যায়। এরপর একে একে অমিতাভ বচ্চন, বিবেক ওবেরয়, ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তারপরই দাক্ষিনী ছবির জগতে প্রবেশ করেন তিনি। তেলুগু ছবি ‘লক্ষ্মী কল্যাণম’ দিয়ে তিনি দক্ষিণী ছবিতে ডেবিউ করেন। এরপর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

কাজল আগরওয়াল – ফিল্মফেয়ার অনুষ্ঠানে।

দেখা যাচ্ছে, ১৬ বছরের কেরিয়ারে তিনি পঞ্চাশেরও বেশি তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন। তবে ২০১১ সালে রোহিত শেট্টির ‘সিংহম’ সিরিজের প্রথম ছবিতে অজয় দেবগনের নায়িকা হিসেবে অভিনয় করতে দেখা যায় তাঁকে। এরপর ২০১৩ সালে ‘স্পেশ্যাল ২৬’ ছবিতে অক্ষয় কুমারের নায়িকা হিসেবে দেখা যায় তাঁকে। শোনা গেছে, মুম্বইয়ের ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে বেশ কিছুদিন ধরেই নাকি সম্পর্কে ছিলেন অভিনেত্রী। করোনা পরিস্থিতি না থাকলে বেশ ধুমধাম করেই বিয়েটা করার ইচ্ছা ছিল তাঁর।

কাজল আগরওয়াল – হট ফটো শুটে।

এদিন টুইটারে তিনি জানান যে, ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন তিনি। অনুষ্ঠান হবে মুম্বইতেই। তবে বর্তমান করোনা পরিস্থিতির জন্য অনুষ্ঠানে তেমন আড়ম্বর থাকবে না বলেই জানিয়েছেন তিনি। কেবল দুই পরিবারের সদস্য এবং নিকটাত্মীয়রাই উপস্থিতি থাকবেন বলে জানা গেছে। নিজের বিশেষ দিনের জন্য অভিনেত্রী অনুরাগী এবং সহকর্মীদের থেকে শুভেচ্ছা চেয়ে নিয়েছেন। সেই সঙ্গে বিয়ের পরও দর্শকদের মনোরঞ্জন চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন তিনি।

কাজল আগরওয়াল – নাচ থেকে খেলা সাবলীল সব দৃশ্যেই।
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!