এখন পড়ছেন
হোম > অন্যান্য > কিছুতেই বিয়ে হচ্ছে না? উপযুক্ত জীবনসঙ্গী পেতে রাশি অনুযায়ী এই রঙের পোশাক পরে দেখতে পারেন

কিছুতেই বিয়ে হচ্ছে না? উপযুক্ত জীবনসঙ্গী পেতে রাশি অনুযায়ী এই রঙের পোশাক পরে দেখতে পারেন



জ্যোতির্বিজ্ঞানে রাশিচক্র বলতে আকাশে সূর্যের ভূ কক্ষের ১২ টি ভাগকে বোঝায়। ৩৬০° পথকে ১২টি ভাগে ভাগ করে প্রতি ৩০° করে এক একটি ভাগ করা হয়। এক একটি ভাগ অর্থাৎ এক একটি রাশি। তবে এই ১২ টি রাশির জাতক জাতিকাদের জীবনের নানা ঘটনাকে নিয়ন্ত্রণ করে আমাদের জীবনের নানা উপাদান।

বিয়ে প্রতিটি মানুষের জীবনেই একটি গুরুত্বপূর্ণ জায়গা নিয়ে থাকে। মানুষের জীবনে এটি একটি অপরিহার্য অঙ্গ। বিয়ে, শুধু বিবাহ বন্ধনে আবদ্ধ মানুষের সঙ্গেই নয়, তাদের পরিবারের সঙ্গেও জড়িত থাকে। তবে সকলের জীবনে এই ঘটনাটি যে খুব সুখপ্রদ ভাবে ঘটে তা কিন্তু নয়। সেক্ষেত্রে জ্যোতিষের ভূমিকা কোথায় তা জানুন এখনই।

জ্যোতিষ শাস্ত্র মতে এক একটি রাশির জন্যে থাকে এক একটি রঙ। শুভ আবার কোনোটি অশুভ। তবে বিবাহযোগ্য ছেলে বা মেয়েটির জীবনে কোন রঙের কি মহিমা??? জানুন

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

হলুদ রঙ – মেষ রাশি, মিথুন রাশি, বৃশ্চিক রাশি, ও মীন রাশির জাতক জাতিকাদের জীবনে এই রঙ শুভ বলে মনে করা হয়।

মেরুন রঙ – মীন রাশি, মকর রাশি, বৃশ্চিক রাশি, সিংহ রাশি, কর্কট রাশি ও বৃষ রাশির জাতক জাতিকাদের জীবনে এই রঙ শুভ বলে মনে করেন অনেকে।

নীল রঙ – মেষ রাশি, বৃষ রাশি, ধনু রাশি ও কুম্ভ রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে এই রঙ শুভ বলে মনে করা হয়।

সাদা রঙ – কুম্ভ রাশি, মকর রাশি, ধনু রাশি, তুলা রাশি, কন্যা রাশি, ও সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনে এই রঙ শুভ বলে জানা যায়।

 

শুধু রঙ নয়, জাতিকা যদি হয় মেষ রাশির তবে তাকে বসাতে হবে ঈশান কোণে। আবার বৃষ রাশি, মিথুন রাশির ক্ষেত্রে পশ্চিম দিকে বসাতে হবে। উত্তর দিকে বসাতে হবে মীন, মকর, কন্যা রাশির জাতিকা দের। দক্ষিণ দিকে বসাতে হবে কর্কট, তুলা, বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের।

আপনিও যদি হন এই বিষয়ে আগ্রহী, তবে নিজের জীবনেও প্রয়োগ করে দেখতে পারেন ও পেয়ে যেতে পারেন সুফল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!