এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বারুদের স্তুপের ওপর বীরভূম! পুলিশি অভিযানে জেলাজুড়ে উদ্ধার প্রচুর বিস্ফোরোক

বারুদের স্তুপের ওপর বীরভূম! পুলিশি অভিযানে জেলাজুড়ে উদ্ধার প্রচুর বিস্ফোরোক



কদিন আগে জেলার তৃনমূল সভাপতি একটি ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশের ওপর বোম মারার কথা বলেছিলেন। যা নিয়ে বিতর্কের ঝড় বয়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। কিন্তু সেই বীরভূম জেলার পুলিশই জেলাজুড়ে উদ্ধার করল প্রচুর বিস্ফোরোক। বেশ কদিন আগে জেলায় দুস্কৃতাদের বাড়বাড়ন্তের খবর প্রশাসনের কাছে থাকায় জেলাজুড়ে মজুত বোমা ও বিস্ফোরোক উদ্ধারে নির্দেশ দিয়েছিলেন রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সেইমত শনিবার রাতে বীরভূমের সাঁইথিয়া,মহম্মদবাজার সহ বিভিন্ন এলাকা ঘুরে প্রচুর বিস্ফোরোক উদ্ধার করল জেলা পুলিশ। এ প্রসঙ্গে জেলার পুলিশ সুপার কুনাল আগরওয়াল বলেন, ” বিশেষ অভিযান চালিয়ে শনিবার জেলার বিভিন্ন জায়গা থেকে 42 টি ক্রুড বোমা, 52 টি জিলেটিন স্টিক, 59 টি ডিটোনেটর উদ্ধার হয়েছে।” জানা গেছে, ইতিমধ্যেই এ ঘটনিয় দুজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। অনেকেই মনে করছেন, মুখ্যমন্ত্রীর নির্দেশের পর জেলার আইনশৃঙ্খলাকে জোরদার করতে জেলার পুলিস সুপার এবং বিভিন্ন থানা একযোগে এলাকায় অভিযান চালিয়েছে। আর তার ফলেই এই সাফল্য বীরভূম জেলা পুলিশের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!