এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বিনয় মিশ্র কোথায়, ফাঁস করলেন বিজেপি সাংসদ, জেনে নিন!

বিনয় মিশ্র কোথায়, ফাঁস করলেন বিজেপি সাংসদ, জেনে নিন!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন তিনি। কিন্তু সেই তৃণমূল যুব কংগ্রেসের অন্যতম শীর্ষ নেতা বিনয় মিশ্র কিছুদিন আগেই বড়সড় চাপে পড়ে গিয়েছেন। যেখানে তার বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পক্ষ থেকে হানা দেওয়া হয়েছে। আর এরপরই রাজ্য রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। শুভেন্দু অধিকারী প্রকাশ্য সভা থেকে নাম না করে এই ব্যাপারে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করতে শুরু করেছেন।

পাশাপাশি এই বিনয় মিশ্রের বাড়িতে যেভাবে সিবিআই হানা দিয়েছে, তাতে অস্বস্তিতে পড়ে গিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। আর উল্টো দিকে বিনয় মিশ্রকে হাতিয়ার করে এবার তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে দিতে ময়দানে নেমে পড়েছে বিজেপি। তবে এবার সেই বিনয় মিশ্রকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘুম উড়িয়ে দিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ।

সূত্রের খবর, এদিন মালদায় একটি দলীয় কর্মসূচিতে যোগ দিতে যান ব্যারাকপুরের বিজেপি সাংসদ। আর সেখানেই মালদা জেলা বিজেপির কার্যালয়ে উপস্থিত থেকে একটি সাংবাদিক বৈঠকে অংশ নেন তিনি। আর সেই সাংবাদিক বৈঠক থেকেই এই ব্যাপারে সরব হতে দেখা যায় অর্জুন সিংহকে। তিনি বলেন, “বিনয় মিশ্র প্রাইভেট পার্টিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পার্টি করছেন। বিনয় মিশ্র মুখ্যমন্ত্রীর আবাসনে লুকিয়ে আছে, এরকম তো হতে পারে। কারণ সিবিআই পাচ্ছে না কেন! ডাকলেও আসছে না। তাহলে কোথাও না কোথাও কেউ তাকে আশ্বাস দিচ্ছে, তোমাকে আমরা বাঁচিয়ে দেব। কিন্তু তাকে প্রাইভেট পার্টিতে তো দেখা যাচ্ছে। তিনি জেড ক্যাটাগরির সিকিউরিটি পেয়েছেন। তিনি জেনারেল সেক্রেটারি যুবরাজের কোম্পানির। যেভাবে রাজনৈতিকভাবে তাকে সাপোর্ট করা হচ্ছে, এটা পশ্চিমবাংলার মানুষের বিচার করার সময় এসে গেছে।”


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

বিশ্লেষকরা বলছেন, বিনয় মিশ্রকে এক্ষেত্রে তৃণমূল আশ্রয় দিচ্ছে বলে নাম না করে বোঝানোর চেষ্টা করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। এক্ষেত্রে মুখ্যমন্ত্রীর আবাসনে বিনয় মিশ্র থাকতে পারে বলে যে মন্তব্য করলেন অর্জুনবাবু, তা যে রাজ্য রাজনীতিতে শোরগোল তুলে দেবে, তা বলার অপেক্ষা রাখে না। পর্যবেক্ষকদের মতে, নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই এই রকম অভিযোগ, পাল্টা অভিযোগের দৃশ্য পরিলক্ষিত হচ্ছে বঙ্গ জুড়ে। তবে বিনয় মিশ্রকে নিয়ে তৃণমূলের অস্বস্তি যে ক্রমশ বাড়ছে, তা বলার অপেক্ষা রাখে না।

ইতিমধ্যেই বিনয় মিশ্রের বাড়িতে সিবিআইয়ের পক্ষ থেকে হানা দেওয়া হলেও তাকে এখনও পর্যন্ত জেরা করা সম্ভব হয়নি। তাই এই পরিস্থিতিতে সেই বিনয় মিশ্র কোথায় আছে, তা নিয়ে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল বিজেপি সাংসদ অর্জুন সিংহকে। আর অর্জুন সিংহের এই মন্তব্যে তৃণমূল কংগ্রেস কতটা চাপে পড়ে এবং শাসকদলের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া আসে কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!