এখন পড়ছেন
হোম > জাতীয় > পাস হচ্ছে একের পর এক বিল, আশ্চর্যজনকভাবে চুপ বাংলার মুখ্যমন্ত্রী, জোর জল্পনা

পাস হচ্ছে একের পর এক বিল, আশ্চর্যজনকভাবে চুপ বাংলার মুখ্যমন্ত্রী, জোর জল্পনা



আজ ভারতের ইতিহাসে বড়সড় দিন। কাশ্মীরের ৩৭০ ও ৩৫-এ ধারা বাতিল হয়েছে যার ফলে বিশেষ মর্যাদা হারিয়েছে জম্মু কাশ্মীর। জম্মু-কাশ্মীর রাজ্য ভেঙে রূপান্তরিত হয়েছে দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে। ফলে গোটা দেশ আজ তোলপাড়।

একদিকে যেমন মোদী-শাহের জয়জয়াকার, ঠিক তেমনি অপরদিকে বিরোধীদের বিরোধিতা সব মিলিয়ে আজ গোটা দেশ জুড়ে আলোড়ন ফেলেছে জম্মু কাশ্মীর ইস্যু। কিন্তু যিনি সবচেয়ে প্রথমে কেন্দ্রের বিরোধিতায় নামতেন সেই মমতা বন্দ্যোপাধ্যায় আশ্চযজনকভাবে চুপ করে আছেন। আঞ্চলিক দলের নেত্রী হওয়া সত্ত্বেও তিনিই বিরোধী মুখ হয়ে উঠেছেন বারবার। নোট বাতিল হোক বা জিএসটি, সর্বত্রই মোদী সরকারের সমালোচনায় সবার আগে থেকেছেন মমতা। কিন্তু এবা কি হলো?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

শুধু আজকেই নয় কয়েকদিন আগেই তিন তালাক বিল পাস হলো সেখানেও মুখ খোলেননি তৃণমূল নেত্রী। প্রধানমন্ত্রীর কুর্সিতে নরেন্দ্র মোদী দ্বিতীয়বার বসার পর থেকেই আর সেভাবে সরব হতে দেখা যাচ্ছে না মমতা বন্দ্যোপাধ্যায়কে! আর এইখানেই উঠছে প্রশ্ন যে তবে কি মুখ্যমন্ত্রীর এই পরিবর্তনের নেপথ্যে কি রয়েছেন প্রশান্ত কিশোরর কৌশল?

কেননা লোকসভা ভোটের পর ঘুরে দাঁড়াতে মরিয়া নেত্রী দলের ভার দিয়েছেন ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে। যার পরামর্শ মতোই চলছেন নেত্রী ও তাঁর দল। ফলে এই ব্যাপারেও কি তাঁর পরামর্শ মতোই চুপ করে রয়েছেন নেত্রী। উঠছে প্রশ্ন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!