এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতার জন্য বড়সড় সুখবর, প্রধানমন্ত্রীর কাছে এল বিশেষ ফোন, জেনে নিন

মমতার জন্য বড়সড় সুখবর, প্রধানমন্ত্রীর কাছে এল বিশেষ ফোন, জেনে নিন


একদিকে করোনা পরিস্থিতি অন্যদিকে ভয়াবহ দূর্যোগ, এই দুই অবস্থাকে সামাল দিতে রীতিমতো অতিষ্ঠ মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। প্রতিমুহূর্তে হিমশিম খেতে হচ্ছে তাদের। প্রায় প্রতিনিয়ত সাংবাদিক বৈঠক থেকে কেন্দ্রের কাছে অর্থনৈতিক দাবি-দাওয়া করতে দেখা গেছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এমনকি ভয়াবহ দুর্যোগের পরে রাজ্যের দুর্গত এলাকা পরিদর্শন করে হাজার কোটি টাকা আর্থিক সাহায্য করার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে এবার প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির কাছে ফোন করে বাংলার জন্য বড়সড় সুখবর দিলেন ফ্রান্সের প্রেসিডেন্ট।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, আমপান নামক ভয়াবহ ঝড়ের জন্য বাংলা এবং ওড়িশার জন্য ভারত সরকারকে 200 মিলিয়ন ইউরো ঋণ দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে ফরাসি সরকার। এদিন এই ব্যাপারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফোন করে সেই কথা জানান ফ্রান্সের প্রেসিডেন্ট। আর বাংলার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য ফ্রান্সের প্রেসিডেন্টের পক্ষ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে এই ফোন আসায় মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকারের জন্য বড়সড় সুখবর বয়ে আনল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

একাংশের মতে, ফরাসী প্রেসিডেন্টের পক্ষ থেকে বাংলার প্রতি এই সাহায্যের বার্তা বর্তমান বাংলার অর্থনৈতিক পরিস্থিতি অনেকটাই সুদৃঢ় করতে সক্ষম হবে। দেশের প্রধানমন্ত্রীর কাছে যেভাবে বাংলাকে সাহায্য করার কথা জানাল ফ্রান্স, তা মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকারকে অনেকটাই উজ্জীবিত করল বলে মত বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!