এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Big Breaking, শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠের প্রত্যাবর্তন তৃণমূলে

Big Breaking, শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠের প্রত্যাবর্তন তৃণমূলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত ১৯ সে ডিসেম্বর শুভেন্দু অধিকারী যোগদান করেছেন বিজেপিতে। তাঁর বিজেপিতে যোগদানের পর ভাঙ্গন তীব্র হয়েছে শাসকদল তৃণমূলে। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন তাঁর বহু অনুগামী ও ঘনিষ্ঠেরা। এবার বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে এলেন শুভেন্দু অধিকারীর অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত সিরাজ খান। আজ, তৃণমূল ভবনে গিয়ে তৃণমূলের পতাকা হাতে নিয়ে দলে ফিরে এলেন তিনি।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন সিরাজ খান। প্রথমে তিনি নন্দকুমার থেকে জেলা পরিষদের প্রার্থী হয়েছিলেন। পরবর্তীতে জেলা পরিষদের খাদ্য ও সরবরাহ বিভাগের কর্মাধ্যক্ষ হন। শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ হিসেবে তিনি পরিচিত। শুভেন্দু অধিকারীর প্রভাবেই তৃণমূল দল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন তিনি। কোলাঘাটে বিজেপির সভা থেকে কৈলাস বিজয়বর্গীয় নেতৃত্বে তিনি যোগদান করেছিলেন বিজেপিতে গত ২৫ সে নভেম্বর।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ নন্দীগ্রামের মুখ্যমন্ত্রী জনসভার একদিন পূর্বে তিনি ফিরে এলেন তৃণমূলে। আগামীকাল নন্দীগ্রামে সভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী। এই জনসভায় ব্যাপক লোকসমাগম করতে সচেষ্ট হয়েছে তৃণমূল। তার পূর্বে সিরাজ খানের তৃণমূলে প্রত্যাবর্তন দলের বিশেষ মাস্টার স্ট্রোক বলেই বিশ্লেষকদের দাবি। তৃণমূলে ফিরে এসে সিরাজ খান জানালেন যে, শুভেন্দু অধিকারীর পথে গিয়ে ভুল করেছিলেন তিনি।

তিনি অভিযোগ করেছেন যে, আমিত্বেই ভোগেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তিনি অভিযোগ করেন, গত ২০০৮ সাল থেকে শুভেন্দু অধিকারী নানাভাবে তাঁকে ব্যবহার করেছেন। শুভেন্দু অধিকারীর সঙ্গে আর কাজ করতে চাইছেন না তিনি। তিনি জানালেন, বিজেপিতে কাজ করার কোনো সুযোগ নেই। এ কারণেই তিনি আবার প্রত্যাবর্তন করেছেন তৃণমূলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!