এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking, সম্প্রতি আবার রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

Big Breaking, সম্প্রতি আবার রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কিছুদিন আগে রাজ্য সফর করে গিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার, আবার তিনি রাজ্যে আসতে চলেছেন। আগামী মাসেই রয়েছে তাঁর রাজ্য সফর। আগামী ২ রা ও ৩ রা মার্চ কলকাতায় রোডশোয়ে অংশ গ্রহন করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। অন্যদিকে আগামী ২ রা মার্চ মালদহে আসতে চলেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আগামী বিধানসভা নির্বাচন বিজেপির পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে রাজ্যকে গেরুয়াময় করে দিতে ব্যাপকভাবে তৎপর হয়ে উঠেছে বিজেপি। এ কারণেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব পালা করে বারবার আসছেন পশ্চিমবঙ্গে। সম্প্রতি রাজ্য সফর করে গেলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডা। আর, এবার রাজ্যে আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপি সূত্রে জানা যাচ্ছে যে, আগামী ২ রা মার্চ ও আগামী ৩ রা মার্চ উত্তর কলকাতা ও দক্ষিণ কলকাতায় রোডশোয়ে অংশগ্রহণ করতে চলেছেন তিনি। আগামী ২ রা মার্চ উত্তর কলকাতার টালা থেকে ধর্মতলা পর্যন্ত স্বরাষ্ট্রমন্ত্রীর রোডশো চলবে। অন্যদিকে, আগামী ৩ রা মার্চ দক্ষিণ কলকাতার রাসবিহারী থেকে রবীন্দ্র সদন পর্যন্ত রোডশোয়ে অংশগ্রহণ করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

অন্যদিকে, আগামী ২ রা মার্চ বিজেপির পরিবর্তন যাত্রার সমাপ্তি ঘোষণা করতে মালদায় আসতে চলেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আগামী ২ রা মার্চ গাজোলে জনসভায়ও যোগদান করতে চলেছেন তিনি। সেদিন বিজেপির রথযাত্রার সমাপ্তি ঘোষণা হতে চলেছে। সে সময়ে বিজেপির রথযাত্রা কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার, খগেন মুর্মু সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ নেতৃত্ব।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!