এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > Big Breaking, নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ে রাজ্যের কাছে রিপোর্ট চাইল হাইকোর্ট

Big Breaking, নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ে রাজ্যের কাছে রিপোর্ট চাইল হাইকোর্ট



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই রাজ্য জুড়ে তীব্র অশান্তির সৃষ্টি হয়েছে। স্থানে স্থানে চলছে মারধর, ভাঙচুর, বোমাবাজি, হত্যার মতো বহু ঘটনা। এর বিরুদ্ধে মামলা করা হয় হাইকোর্টে। মামলার শুনানিতে হাইকোর্ট রাজ্যের স্বরাষ্ট্র সচিবের কাছে ভোট পরবর্তী হিংসা নিয়ে রিপোর্ট পেশ করার নির্দেশ দিয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

হাইকোর্টের পক্ষ থেকে এক বিশেষ বেঞ্চ গঠন করা হয়েছিল, যেখানে হাইকোর্টের ৫ জন বিচারপতি রয়েছেন। মামলার পরবর্তী শুনানি আগামী সোমবার। সেদিন রাজ্যের স্বরাষ্ট্র সচিবকে রিপোর্ট দেয়ার নির্দেশ দেয়া হয়েছে হাইকোর্টের পক্ষ থেকে। আদালতের বক্তব্য, নির্বাচনের পর রাজ্যে অশান্তি ঘটছে, কিন্তু রাজ্যের পুলিশ নিষ্ক্রিয় অবস্থায় রয়েছে। অভিযোগ করলেও পুলিশ কাজ করছে না। সকলকে নিরাপত্তা দেওয়া ও হিংসায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের ক্ষতিপূরণের নির্দেশ দেয়া হয়েছে আদালতের পক্ষ থেকে।

আদালতের পক্ষ থেকে রাজ্যের স্বরাষ্ট্র সচিবের কাছে জানতে চাওয়া হয়েছে যে, রাজ্যজুড়ে কতগুলো সন্ত্রাস? কতগুলো অশান্তির ঘটনা ঘটেছে? কি কি অভিযোগ জমা পড়েছে? পুলিশ কি কি ব্যবস্থা গ্রহণ করেছে? আগামী সোমবার দুপুর ২ টোর সময় এই মামলার পরবর্তী শুনানি হতে চলেছে। এদিকে রাজ্যের পরিস্থিতি খতিয়ে দেখতে কেন্দ্রীয় প্রতিনিধি দল এসেছে রাজ্যে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!