এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking: নারদ মামলায় চাঞ্চল্যকরভাবে শুনানি স্থগিত আজ, ব্যাপক গুঞ্জন রাজনৈতিক মহলে

Big Breaking: নারদ মামলায় চাঞ্চল্যকরভাবে শুনানি স্থগিত আজ, ব্যাপক গুঞ্জন রাজনৈতিক মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নাটকীয় মোড় আবার নারদা কান্ডে। গত সোমবার থেকে নারদা নিয়ে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে রাজ্যজুড়ে। দীর্ঘসময় তদন্ত চলার পর তিন তৃণমূল নেতা এবং এক বিজেপি নেতাকে গ্রেপ্তার করা হয়। এই গ্রেপ্তারির পর থেকেই শুরু হয় ব্যাপক নাটকীয়তা। সোমবার দিনভর নিজাম প্যালেসে থাকার পর 3 তৃণমূল নেতা এবং ধৃত বিজেপি নেতা নিম্ন আদালতে জামিন পেলেও হাইকোর্টের পক্ষ থেকে সেই  জামিনের ওপর স্থগিতাদেশ জারি করা হয় সেই রাতেই।

গতকাল হাইকোর্টে সেই মামলার শুনানি শুরু হয়েছে। কিন্তু গতকাল দিনের শেষে বলা হয় আজ অর্থাত বৃহস্পতিবার নারদা মামলার শুনানি হবে আবার। কিন্তু বৃহস্পতিবার আসতেই আবার নারদ মামলায় চাঞ্চল্যকর মোড়। সূত্রের খবর, বিশেষ কারণে আজ নারদ মামলার কোনো রকম শুনানি হবেনা। আগামী শুক্রবার এই মামলার শুনানি হতে পারে। কলকাতা হাইকোর্টের ওয়েবসাইটে ইতিমধ্যেই একটি নোটিশ জারি করা হয়েছে, যেখানে বলা হয়েছে বিশেষ কারণে আজ ভারপ্রাপ্ত প্রধান বিচারপতিদের ডিভিশন বেঞ্চের কোনো কাজ হবেনা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তাই আজকের মত নারদ মামলা শুনানি স্থগিত হয়ে গেল। অতএব আরও একটি দিন গ্রেপ্তার হওয়া চার নেতা ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়কে জেল হেফাজতেই কাটাতে হবে। এই মুহুর্তে এই চার হেইওয়েট নেতাই অসুস্থ হয়ে পড়েছেন। আপাতত নারদ মামলায় যেভাবে পরতে পরতে নাটকীয়তা সৃষ্টি হয়ে চলেছে তাঁর শেষ কিভাবে হবে, তা নিয়ে ব্যাপক কৌতূহল শুরু হয়েছে রাজনৈতিক মহলে এবং ওয়াকিবহাল মহলেও।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!