এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking, মুখ্যমন্ত্রীর ফোন ট্যাপ করার কারণে এবার থানায় গেল তৃণমূল

Big Breaking, মুখ্যমন্ত্রীর ফোন ট্যাপ করার কারণে এবার থানায় গেল তৃণমূল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত শুক্রবার বিজেপির আইটি সেলের সর্বভারতীয় সভাপতি অমিত মালব্য ও বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় এক সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি অডিও ক্লিপ প্রকাশ্যে এনেছিলেন। যেখানে মুখ্যমন্ত্রীকে কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায়ের সঙ্গে কথা বলতে শোনা গিয়েছিল। ঘটনায় তীব্র শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতি মহলে। আজ মুখ্যমন্ত্রীর অডিও ক্লিপ ফাঁস করার কারণে অমিত মালব্য ও লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা দায়ের করল তৃণমূল।

আজ কালীঘাট থানায় কসবার জনৈক মহিলা তৃণমূল কর্মী বিজেপি নেতা অমিত মালব্য ও বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অবৈধভাবে মুখ্যমন্ত্রীর ফোন ট্যাপ করার অভিযোগ জানিয়ে মামলা দায়ের করেছেন। জানা যাচ্ছে, পুলিশ এবার এই ঘটনার তদন্ত শুরু করতে চলেছে। অভিযোগকারিণী জানিয়েছেন যে, যে অডিও ক্লিপটি প্রকাশ করা হয়েছে, তা সম্পূর্ণ নয়,তা অংশবিশেষ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

মূল অংশ থেকে কেটে নেওয়া একটি বিশেষ অংশ প্রকাশ করা হয়েছে। এভাবে কারো কথোপকথন ট্যাপ করা ও তার অংশবিশেষ শুনিয়ে কাউকে প্রভাবিত করার চেষ্টা করা অপরাধ। সংশ্লিষ্ট ব্যক্তির অনুমতি না নিয়েই এই কাজ করা হয়েছে, যা অন্যায়। এ কারণে এর বিরুদ্ধে তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। তাঁর অভিযোগের বয়ানে জানানো হয়েছে, অমিত মালব্য ও লকেট চট্টোপাধ্যায় ছাড়াও বেশকিছু বিজেপি কর্মীর নাম।

এই মহিলার অভিযোগের ভিত্তিতে ইন্ডিয়ান টেলিগ্রাফিক এক্ট ও ইনফরমেশন টেকনোলজি এক্ট এর একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ইতিপূর্বে এই ঘটনার বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছে রাজ্যের শাসক দল তৃণমূল। অভিযোগ করা হয়েছে, মুখ্যমন্ত্রীর ফোন অবৈধভাবে ট্যাপ করেছেন বিজেপি নেতারা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!