এখন পড়ছেন
হোম > অন্যান্য > Big Breaking,লোকান্তরে স্বনামধন্য অভিনেতার স্ত্রী

Big Breaking,লোকান্তরে স্বনামধন্য অভিনেতার স্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত ১৫ ই নভেম্বর দেহান্তর ঘটে প্রবাদ প্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। দীর্ঘদিনের লড়াইয়ের পর শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়েন এই প্রথিতযশা শিল্পী। আর আজ ভোরবেলা দেহ ত্যাগ করলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। বিধান নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে।

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায় একজন নামকরা ব্যাডমিন্টন খেলোয়াড় ছিলেন। ১৯৬০ সালে তাঁদের বিবাহ হয়েছিল। গত ১৫ ই নভেম্বর তাঁদের দাম্পত্য জীবনের অবসান ঘটে। মারণ ব্যাধি করোনা তাঁদের দাম্পত্য জীবনে যবনিকা মেলে দেয়। স্বামীর মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। এছাড়া দীর্ঘ সময় ধরে তিনি অসুস্থ ছিলেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্যা পৌলমী বসু জানিয়েছেন যে, কিডনির সমস্যার কারণে রাত ২ টো বেজে ৫৫ মিনিটে মৃত্যু হয়েছে তাঁর মা দীপা চট্টোপাধ্যায়ের। বিধান নগরের একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তিনি আরও জানালেন, তাঁর পিতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর থেকেই বাঁচার সমস্ত ইচ্ছা হারিয়ে ফেলেছিলেন তাঁর মা দীপা চট্টোপাধ্যায়। এছাড়া ৪৫ বছর ধরে ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!