এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Big Breaking, কেন তৃণমূল ছেড়েছেন দেবশ্রী রায়? আজ খোলসা করলেন মুখ্যমন্ত্রী

Big Breaking, কেন তৃণমূল ছেড়েছেন দেবশ্রী রায়? আজ খোলসা করলেন মুখ্যমন্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের কয়েক মাস পূর্ব থেকেই তীব্র ভাঙ্গন চলছে রাজ্যের শাসক দল তৃণমূলে। বিশেষত শুভেন্দু অধিকারীর তৃণমূল ত্যাগের পর থেকে তৃণমূল ছাড়তে শুরু করেছিলেন, দলের একের পর এক হেভিওয়েট। এরপর নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশের পর আরো বাড়তে থাকে দলের ভাঙ্গন। নির্বাচনের টিকিট না দেওয়ার কারণে দলের প্রতি ক্ষোভ প্রকাশ করে তৃণমূল ছেড়ে দেন বহু হেভিওয়েট। এসময়ই তৃণমূল ছেড়ে দেন রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়। আজ দেবশ্রী রায় এর তৃণমূল ছাড়ার প্রসঙ্গ উত্থাপন করলেন মুখ্যমন্ত্রী।

কেন তৃণমূল ছেড়ে দিয়েছেন দেবশ্রী রায়? আজ এই বিষয়টি খোলসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর রায়দিঘির জনসভা থেকে। মুখ্যমন্ত্রী জানালেন, রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়ের বিরুদ্ধে ক্ষোভ ছিল দলে। এ কারণে তাঁকে প্রার্থী করা হয়নি। এরপর তিনি যোগদান করেছেন বিজেপিতে। কলকাতা থেকে আসতে পারতেন না তিনি এতদূরে। তৃণমূলের টিকিট তিনি চেয়েছিলেন, টিকিট না দেওয়ার কারণে যোগদান করেছেন বিজেপিতে। হয়েছেন তিনি বিজেপির প্রার্থী। মুখ্যমন্ত্রী কটাক্ষ করেছেন, বিজেপির পুরোটাই তৃণমূল থেকে ধার করা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপরেই সরাসরি নাম না নিয়েও আব্বাস সিদ্দিকীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন হায়দ্রাবাদ থেকে বিজেপির এক বন্ধু এসেছেন। আর ফুরফুরা শরীফের এক চ্যাঙড়া কোটি টাকা খরচ করে দিচ্ছেন সাম্প্রদায়িক স্লোগান। হিন্দু-মুসলমান ভাগাভাগি করার চেষ্টা চালাচ্ছেন তিনি। মুসলমান ভোট ভাগাভাগি করারও চেষ্টা চালাচ্ছেন তিনি।

মুখ্যমন্ত্রী জানালেন, বিজেপি টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করবে। সমস্ত হোটেল, গেস্ট হাউস সমস্ত কিছু বিজেপি বুক করে নিয়েছে। বহিরাগতদের সেখানে আনা হচ্ছে। তিনি জানান, বিজেপি টাকা দিলে টাকা নিতে, কিন্তু ভোট তৃণমূলকে দিতে। বিজেপিকে নচ্ছার পাটি, দানবের পার্টি বলে তিনি কটাক্ষ করলেন। তিনি জানালেন, বাংলা থেকে বিজেপিকে খালি করতে পারলেই, দেশ তাদের খালি করে দেবে।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!