এখন পড়ছেন
হোম > জাতীয় > Big Breaking, গ্রেফতার তৃণমূলের প্রাক্তন সাংসদ, তীব্র শোরগোল রাজনীতি মহলে

Big Breaking, গ্রেফতার তৃণমূলের প্রাক্তন সাংসদ, তীব্র শোরগোল রাজনীতি মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  আজ ইডির হাতে গ্রেপ্তার হলেন তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ কেডি সিং। আজ দিল্লি থেকে অ্যালকেমিস্ট গ্রুপের কর্ণধার কেডি সিংকে ইডির সদর দপ্তরের আধিকারিকরা গ্রেপ্তার করেছেন। আর্থিক লেনদেন বিষয়ক মামলায় দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। কিছুদিন ধরেই ইডির নজরে ছিলেন তিনি। আজকেই তাকে আদালতে তোলা হবে বলে জানা যাচ্ছে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদ কেডি সিংয়ের কম্পানি অ্যালকেমিস্ট আমানতকারীদের কাছ থেকে কয়েক হাজার কোটি টাকা তুলেছিল বলে অভিযোগ করা হয়েছে। ২৩৯ কোটি টাকা প্রতারণার অভিযোগ আছে কেডি সিংয়ের বিরুদ্ধে। গতকাল তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল। ৬ ঘন্টা ধরে ইডির আধিকারিকরা তাঁকে জেরা করেছিলেন।

ইডি সূত্রে জানা গেছে, তাঁর কথাবার্তায় যথেষ্ট অসংগতি আছে বলেই, তাঁকে প্রিভেনশন অফ মানি লন্ডারিং ধারায় ইডির আধিকারিকেরা গ্রেপ্তার করেছেন।প্রসঙ্গত, আজ দিল্লি থেকে কেডি সিংকে গ্রেপ্তার করেছেন ইডির সদর দপ্তরের আধিকারিকরা। আজকেই তাঁকে আদালতে তোলা হবে বলে জানা যাচ্ছে। আজ সকালে ইডির তদন্তকারীরা তাঁর বাড়িতে এসেছিলেন। প্রথমে তাঁকে আটক করা হয়। তারপর তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর গ্রেফতারের ঘটনায় রাজ্য রাজনীতিতে তীব্র শোরগোল পড়ে গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!