এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > Big Breaking, একনজরে দেখে নিন, এখনো পর্যন্ত প্রকাশিত বিজেপির প্রার্থী তালিকা

Big Breaking, একনজরে দেখে নিন, এখনো পর্যন্ত প্রকাশিত বিজেপির প্রার্থী তালিকা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি সদ্য প্রকাশিত হলো বিজেপির প্রার্থী তালিকা। আজ দু দফার প্রার্থী তালিকা প্রকাশ করলো বিজেপি। একনজরে দেখে নিন বিজেপির প্রার্থী তালিকা –

নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়াচ্ছেন শুভেন্দু অধিকারী। বিষ্ণপুর থেকে বিজেপির প্রার্থী হলেন তন্ময় ঘোষ। ইন্দাস থেকে বিজেপির প্রার্থী হলেন নির্মল ধাড়া। তালডাংরা থেকে বিজেপির প্রার্থী হলেন শ্যামলকুমার সরকার। দাসপুর থেকে বিজেপির প্রার্থী প্রসন্ন বেরা। তালডাংরা থেকে বিজেপির প্রার্থী হলেন শ্যামলকুমার সরকার।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ডেবরা থেকে বিজেপির প্রার্থী হলেন ভারতী ঘোষ। হলদিয়া থেকে বিজেপির প্রার্থী হলেন তাপসী মণ্ডল। ময়না থেকে বিজেপির প্রার্থী হলেন অশোক দিন্দা। তমলুক থেকে বিজেপির প্রার্থী হলেন হরেকৃষ্ণ বেরা। নন্দকুমার থেকে বিজেপির প্রার্থী হলেন নীলাঞ্জন অধিকারী। পুরুলিয়া থেকে বিজেপির প্রার্থী হলেন সুদীপ মুখোপাধ্যায়, ছাতনা থেকে বিজেপির প্রার্থী হলেন সত্যনারায়ণ মুখোপাধ্যায়।

বলরামপুর থেকে বিজেপির প্রার্থী হলেন বনেশ্বর মাহাতো, জয়পুর থেকে বিজেপির প্রার্থী হলেন নরহরি মাহাতো। দাঁতন থেকে বিজেপির প্রার্থী হলেন শক্তিপদ নায়ের। গোপীবল্লভপুর থেকে বিজেপির প্রার্থী হলেন সঞ্জীব মাহাতো। বিনপুর থেকে বিজেপির প্রার্থী হলেন পালন সোরেন।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!