এখন পড়ছেন
হোম > অন্যান্য > Big Breaking, দুজন বলিউড তারকাকে নিয়ে বিশেষ চমক প্রধানমন্ত্রীর ব্রিগেডে

Big Breaking, দুজন বলিউড তারকাকে নিয়ে বিশেষ চমক প্রধানমন্ত্রীর ব্রিগেডে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামীকাল প্রধানমন্ত্রীর ব্রিগেডে থাকতে চলেছেন বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী, ছাড়াও অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি বিজেপির পক্ষ থেকে অভিনেতা অক্ষয় কুমারের কাছে প্রধানমন্ত্রীর বিগ্রেডে যোগদানের অনুরোধ জানানো হয়েছিল, সেই অনুরোধ গ্রহণ করেছেন অভিনেতা। তাই আগামীকাল প্রধানমন্ত্রীর ব্রিগেডে অংশগ্রহণ করতে চলেছেন এই সুপারস্টার।

আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায় উপস্থিত থাকতে চলেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সম্প্রতি তাঁর বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেছেন আরএসএস প্রধান মোহন ভাগবত। তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা চলছে। তবে, এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো বক্তব্য রাখেন নি মিঠুন চক্রবর্তী। তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন ইতিপূর্বে তিনি। পরে অবশ্য তৃণমূলের সঙ্গ ত্যাগ করেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘনিষ্ঠ সম্পর্ক আছে। একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তথা কেন্দ্রীয় সরকারের বিভিন্ন পদক্ষেপের প্রশংসা ও সমর্থন জানিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। গত ২০১৯ সালে লোকসভা নির্বাচনের পূর্বে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি। অন্যদিকে আগামীকাল প্রধানমন্ত্রীর ব্রিগেডে ২০ লক্ষ লোক সমাগমের লক্ষ্যমাত্রা নিয়েছে বিজেপি। এজন্য তিনটি ট্রেন ভাড়া করা হচ্ছে, উত্তরবঙ্গ থেকে কলকাতার উদ্দেশ্যে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!