এখন পড়ছেন
হোম > জাতীয় > Big Breaking, দলের জনসংযোগ বাড়াতে বিশেষ পদক্ষেপ নিতে চলেছে বিজেপি

Big Breaking, দলের জনসংযোগ বাড়াতে বিশেষ পদক্ষেপ নিতে চলেছে বিজেপি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যের মসনদ দখলের বিশেষ পরিকল্পনা নিয়েছে বিজেপি। তৃণমূলে ভাঙ্গন ধরিয়ে একদিকে যেমন ব্যতিব্যস্ত করে রেখেছে বিপক্ষকে, অন্যদিকে তেমনি জনসংযোগ বাড়াতে, দলের প্রতি রাজ্যবাসীকে আকর্ষিত করতেও একাধিক পদক্ষেপ নিয়েছে বিজেপি। এবার দলের জনসংযোগ বাড়াতেই এক বিশেষ পরিকল্পনা নিতে চলেছে বিজেপি নেতৃত্ব।

রথ যাত্রার মাধ্যমে দলের জনসংযোগ বাড়াতে ও দলের হয়ে প্রচারে এগিয়ে আসতে চলেছে বিজেপি। বিজেপির পক্ষ থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে যে, সারা রাজ্যে মোট পাঁচটি রথযাত্রার আয়োজন করবে বিজেপি। এই রথযাত্রার মাধ্যমে একদিকে যেমন রাজ্যবাসীর কাছে পৌঁছানো যাবে। অন্যদিকে তেমনি শাসকদলের বিরুদ্ধে প্রচার করা হবে, পরিবর্তনের পক্ষে বোঝানো হবে রাজ্যবাসীকে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপির শীর্ষ নেতৃত্ব সিদ্ধান্ত নিয়েছেন যে, রাজ্যের পাঁচটি স্থান থেকে রথযাত্রা শুরু হবে। এই রথ গিয়ে পৌঁছবে রাজ্যের ২৯৪ টি বিধানসভা আসনে। প্রতিটি বিধানসভা কেন্দ্রে বিজেপি এই রথের মাধ্যমে জনগণের কাছে একদিকে যেমন দলের হয়ে প্রচার প্রচার করবে। অন্যদিকে, শাসকদল তৃণমূলের বিরুদ্ধে প্রচার করবে। রথের দ্বারা এভাবে রাজ্যজুড়ে পরিবর্তনের হাওয়া ছড়িয়ে দিতে, রথযাত্রার বিশেষ সিদ্ধান্ত বিজেপির।

বিজেপি সূত্রে জানা গেছে যে, আগামী মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহ থেকেই রথযাত্রা শুরু হবার সম্ভাবনা আছে। রথযাত্রার বিষয়ে গত শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বিজেপির রাজ্য নেতৃত্বের বৈঠক হয়েছে। বিজেপির এই পরিকল্পনা প্রসঙ্গে জনৈক বিজেপি নেতা জানালেন যে, বিজেপি পশ্চিমবঙ্গে আগামী ফেব্রুয়ারি মাস থেকে শুরু করে মার্চ মাস পর্যন্ত রথ যাত্রার আয়োজন করবে প্রায় ১ মাস ধরে।

এই রথ যাত্রার মাধ্যমে রাজ্যের সমস্ত বিধানসভা কেন্দ্রে পৌঁছাবে বিজেপি। এই রথযাত্রায় কোন শীর্ষ নেতা নেতৃত্ব দেবেন। এমনভাবে রথযাত্রার সূচি প্রস্তুত করা হবে যে, রথযাত্রার নেতৃত্ব দেবেন যে শীর্ষ নেতা। তিনি গোটা সপ্তাহ ধরে এই কর্মসূচির সঙ্গে যুক্ত থাকতে পারবেন ও সংশ্লিষ্ট বিধানসভায় রথ পৌঁছালে সেই বিধানসভা কেন্দ্রের স্থানীয় বিজেপি নেতারাও যুক্ত হবেন এই রথযাত্রায়। এভাবেই আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে জনসংযোগের বিশেষ সিদ্ধান্ত নিল বিজেপি। এই রথযাত্রার বিষয়ে বিস্তারিত পরিকল্পনা এর মধ্যেই নিতে চলেছে বিজেপি নেতৃত্ব।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!