এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Big breaking দেওয়াল দখলকে কেন্দ্র করে উত্তেজনা, শুরু বোমাবাজি!

Big breaking দেওয়াল দখলকে কেন্দ্র করে উত্তেজনা, শুরু বোমাবাজি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের দিন এবং সময় যত এগিয়ে আসছে, ততই বিভিন্ন এলাকায় বাড়তে শুরু করেছে উত্তেজনা। এবার বাঁকুড়ায় দেওয়াল দখলকে কেন্দ্র করে তৃণমূল বনাম বিজেপির সংঘর্ষ চরম আকার ধারণ করল। জানা যায়, মঙ্গলবার বিজেপির দেওয়াল দখল করে তৃণমূলের পক্ষ থেকে পোস্টার লাগানো হয়।

আর তা নিয়েই শুরু হয় সংঘর্ষ। এদিন দেওয়াল দখলের সময় বিজেপির পক্ষ থেকে তৃণমূলকে বাধা দেওয়া হয়। পাল্টা তৃণমূলের পক্ষ থেকে হামলা করা হয় বিজেপির ওপর বলে অভিযোগ। স্বাভাবিক ভাবেই এই ঘটনা হাতাহাতির পর্যায়ে নিতে শুরু করে। শুরু হয় বোমাবাজি। যার ফলে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছে বাঁকুড়া।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী 7 মার্চ ব্রিগেড সমাবেশ উপলক্ষে বিজেপির পক্ষ থেকে দেওয়াল লিখন করা হয়েছিল। এদিন বাঁকুড়ার তাজপুর গ্রামে বেশকিছু দেওয়ালে চুনের প্রলেপ লাগাতে শুরু করেছিলেন বিজেপি কর্মীরা। মূলত বাড়ির মালিকদের অনুমতি নিয়েই সেই কাজ করছিলেন বিজেপি নেতা কর্মীরা। বিজেপির অভিযোগ, তৃণমূল কর্মীদের পক্ষ থেকে সেখানে পোস্টার দিয়ে দেওয়া হয়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর এই ঘটনার প্রতিবাদ করতে গেলে তৃণমূলের পক্ষ থেকে তাদের ওপর হামলা করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যেই এই ঘটনায় পাঁচ বিজেপি কর্মী আহত হয়েছেন। যাদের মধ্যে দুজনকে নিয়ে যাওয়া হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে। যার ফলে রীতিমত উত্তপ্ত হয়ে উঠেছে পরিস্থিতি।

ইতিমধ্যেই তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজি করার অভিযোগ তুলেছে ভারতীয় জনতা পার্টি। তবে এই ঘটনার সঙ্গে তাদের কোনো যোগাযোগ নেই বলে দাবি করেছে ঘাসফুল শিবির। তবে যেভাবে নির্বাচনের আগে বাঁকুড়ার এই এলাকাকে উত্তপ্ত হতে দেখা গেল, তাতে পরিস্থিতি ক্রমশ ঘোরালো হয়ে উঠবে বলেই মনে করছেন একাংশ। যদি এভাবেই চলতে থাকে, তাহলে আগামী দিনে আইন-শৃঙ্খলা কার্যত প্রশ্নের মুখে পড়ে যাবে বলেই দাবি করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে নির্বাচনের আগে এলাকাকে শান্ত রাখতে এবং প্রশাসনের পক্ষ থেকে কী পদক্ষেপ গ্রহণ করা হয়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!