এখন পড়ছেন
হোম > জাতীয় > Big Breaking, করোনা সংক্রমণের কারণে এবার ঝাঁপ বন্ধ আইপিএলের

Big Breaking, করোনা সংক্রমণের কারণে এবার ঝাঁপ বন্ধ আইপিএলের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – মাত্রাছাড়া করোনা সংক্রমণে এবারের মতো বন্ধ হয়ে গেল আইপিএল ম্যাচ। সম্প্রতি বেশ কিছু খেলোয়াড় করোনা আক্রান্ত হয়ে পড়ায় আইপিএল ম্যাচ নিয়ে দোটানায় পড়ে গিয়েছিল বোর্ড। অবশেষে আজ বৈঠক করে এবারের মত আইপিএল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয়া হলো।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে, আইপিএল ম্যাচ অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হচ্ছে। ক্রিকেটার অন্যান্য কর্মীদের বাড়ি পৌঁছে দেয়ার বন্দোবস্ত শুরু করে দিচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে যে, আইপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য ও ভারতীয় ক্রিকেট বোর্ডের সদস্যরা এক বৈঠক করেছিলেন। এই বৈঠকে আইপিএল ম্যাচ বন্ধ রাখার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হলো। কারণ ক্রিকেটার, ক্রিকেটের কোচ, সাপোর্ট স্টাফ ও অন্যান্য কর্মীদের নিরাপত্তার ব্যাপারে বোর্ড কোন ঝুঁকি নিতে চায় না। এ কারণেই এবারের মতো বন্ধ করে দেয়া হলো আইপিএল ম্যাচ।

এদিকে, গতকাল করোনা সংক্রামিত হয়েছেন বরুণ চক্রবর্তী, সন্দ্বীপ ওয়ারিয়ার, ঋদ্ধিমান সাহা ও একাধিক সাপোর্ট স্টাফ। এরপর আজ ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে যে, খুব কঠিন সময় যাচ্ছে এখন, বিশেষ করে ভারতে। কিছু ইতিবাচক ও আনন্দের মুহূর্ত উপহার দিতে চেয়েছিল বোর্ড। কিন্তু করোনা পরিস্থিতির কারণে বাধ্য হয়ে টুর্নামেন্ট স্থগিত করা হচ্ছে। কঠিন সময়ে সকলেই যাতে তাঁদের পরিবার ও প্রিয়জনদের কাছে ফিরে যেতে পারেন। টুইট করে জানানো হয়েছে, অবিলম্বে আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হলো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!