এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking: কোকেন কান্ডে চাঞ্চল্যকড় মোড়, নোটিশ পেলেন হেভিওয়েট দুই বিজেপি নেতা

Big Breaking: কোকেন কান্ডে চাঞ্চল্যকড় মোড়, নোটিশ পেলেন হেভিওয়েট দুই বিজেপি নেতা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কোকেন কাণ্ডের তদন্ত যত এগোচ্ছে, ততোই নতুন নতুন তথ্য প্রকাশ পাচ্ছে। কিছুদিন আগেই কলকাতার রাস্তা থেকে কয়েক লক্ষ টাকার কোকেনসহ হাতেনাতে ধরা পড়েছিলেন যুব বিজেপি নেত্রী পামেলা গোস্বামী এবং তাঁর সহকারি বিজেপি নেতা প্রদীপ দে। তখন থেকেই এই নিয়ে রাজ্য রাজনীতিতে এই নিয়ে চলছে আলোড়ন। এরপর আদালতে তোলার সময় বিজেপি নেত্রী সংবাদমাধ্যমের সামনে বিস্ফোরক অভিযোগ করেন আরেক হেভিওয়েট বিজেপি নেতা রাকেশ সিংয়ের নামে।

এরপরই তদন্তভার হাতে নেয় লালবাজার গোয়েন্দা বিভাগ। ডেকে পাঠানো হয় কৈলাশ বিজয়বর্গীয় ঘনিষ্ট রাকেশ সিংকে। এরপরেই শুরু হয় নতুন নাটক। রাকেশ সিং লালবাজার গোয়েন্দা দপ্তরে হাজিরা দেওয়ার বদলে জানান, তিনি দিল্লিতে। অথচ রাতারাতি বর্ধমানের গোলসি থেকে গ্রেপ্তার হন তিনি। শুরু হয় নতুনভাবে জিজ্ঞাসাবাদ। আর এবার এই কোকেন কাণ্ডে উঠে এল আরও দুই হেভিওয়েট বিজেপি নেতার নাম। এবং তাঁরা হলেন অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডা।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গেরুয়া শিবিরের অস্বস্তি তো ছিলই আগে থেকে, আর তা কয়েকগুণ বাড়িয়ে এদিন অনুপম এবং শঙ্কুদেবকে গোয়েন্দা বিভাগ থেকে নোটিশ পাঠানো হয়। প্রসঙ্গত, অনুপম হাজরা কিন্তু পসকো আইন ভাঙার বিরুদ্ধেও অভিযুক্ত হয়েছেন সম্প্রতি। এ বিষয়ে ইতিমধ্যে নোটিশ গেছে অনুপম হাজরার বাড়িতে। সবমিলিয়ে একুশের বিধানসভা নির্বাচনের আগে কোকেন তদন্তে এল বড়োসড়ো নাম। তবে গেরুয়া শিবির থেকে কিন্তু ক্রমাগত দাবি করা হচ্ছে, প্রতিহিংসার রাজনীতি চলছে তাঁদের বিরুদ্ধে।

অভিযোগ করা হচ্ছে, যেহেতু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই পৌঁছেছে জেরা করতে, তাই এবার বিজেপি নেতাদের একের পর এক গোয়েন্দা বিভাগের নোটিশ ধরানো হচ্ছে। আজকেই হয়তো নির্বাচন কমিশন ভোটের দিনক্ষণ ঘোষণা করবে। আর তার আগেই যে চাঞ্চল্যকর মোড় এল কোকেন কান্ডে, তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আপাতত পরিস্থিতি কোন দিকে মোড় নেয় সেদিকেই নজর রাখছে ওয়াকিবহাল মহল।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!