এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Big Breaking সিবিআই জেরার আগেই অভিষেকের বাড়িতে মমতা! বাড়ছে জল্পনা

Big Breaking সিবিআই জেরার আগেই অভিষেকের বাড়িতে মমতা! বাড়ছে জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আর কিছুক্ষণের মধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শান্তিনিকেতনের বাসভবনে উপস্থিত হবেন সিবিআই আধিকারিকরা। যেখানে অভিষেকবাবুর সহধর্মিনী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করার কথা রয়েছে তাদের। সেই মত করে এমনিতেই আলোরন পড়ে গিয়েছে রাজ্য রাজনীতি। আর এই পরিস্থিতিতে জল্পনাকে বাড়িয়ে দিয়ে সিবিআই আধিকারিকরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে উপস্থিত হওয়ার আগেই সেখানে পৌঁছে গেলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী তথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পিসি মমতা বন্দ্যোপাধ্যায়।

স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে এবার জল্পনা ক্রমশ বাড়তে শুরু করেছে রাজ্য রাজনীতিতে। হঠাৎ করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহধর্মিনীকে জেরা করার আগেই কেন সেখানে পৌঁছে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়, এখন তা নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে সর্বত্র। একাংশ বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের এইভাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে উপস্থিতি যথেষ্ঠ তাৎপর্যপূর্ণ। তাহলে কি সিবিআই সেখানে উপস্থিত হওয়ার আগেই রুজিরা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কোনো বার্তা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়?


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

নাকি অতীতে রাজীব কুমারের মত প্রশাসনিক কর্তাকে সিবিআই জেরা করার পর যেভাবে তাতে আপত্তি জানিয়ে রাস্তায় বসে পড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, এবার আবার সেই ভূমিকায় দেখা যাবে তাকে! কেন হঠাৎ করে নিজের বাড়ি থেকে অভিষেকবাবুর বাড়িতে চলে এলেন তিনি! এখন এই সমস্ত প্রশ্ন ক্রমশ মাথাচাড়া দিতে শুরু করেছে রাজ্য রাজনীতিতে। অনেকে বলছেন, বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের অলিখিত সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহধর্মিনীকে সিবিআইয়ের এই নোটিশ নিঃসন্দেহে অস্বস্তিতে ফেলে দিয়েছে তৃণমূল শীর্ষ নেতৃত্বকে। তাই এই পরিস্থিতিতে শেষ মুহূর্তে ব্যাটিং নিজের হাতে নিতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

একাংশ বলছেন, এই ঘটনাকে কেন্দ্র করে এবার উত্তেজনা চরম পর্যায়ে পৌঁছে যেতে পারে রাজ্য রাজনীতিতে। শেষ পর্যন্ত সিবিআই রুজিরা বন্দ্যোপাধ্যায়কে কি জেরা করবে, তা অবশ্যই লক্ষণীয় বিষয়। তবে তার আগে যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়িতে উপস্থিত হলেন, তা নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন সকলে। অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বাবুর বাড়িতে উপস্থিত হয়ে সিবিআই আসার আগে বড় কোনো গেম প্ল্যানিং তৈরি করতে পারেন বলেই দাবি বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!