এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking ব্রিগেডমুখী সিদ্দিকী অনুগামীদের হাতে আক্রান্ত তৃণমূল, উত্তাল রাজ্য

Big Breaking ব্রিগেডমুখী সিদ্দিকী অনুগামীদের হাতে আক্রান্ত তৃণমূল, উত্তাল রাজ্য



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –বাম, কংগ্রেস এবং আব্বাস সিদ্দিকী দলের পক্ষ থেকে আয়োজিত ব্রিগেড সমাবেশকে কেন্দ্র করে আজ দিনভর সরগরম রাজ্য রাজনীতি। ইতিমধ্যেই নির্বাচনের দিন ঘোষণা হয়ে গেছে। তৎপরতা শুরু করেছে প্রতিটি রাজনৈতিক দল। আর এই পরিস্থিতিতে তৃণমূল এবং বিজেপির মধ্যে প্রধান লড়াই হবে বলে ধরে নেওয়া হলেও, বাম কংগ্রেস এবং আব্বাস সিদ্দিকীর দল ক্রমশ খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেছে। এতদিন বিরোধীদের পক্ষ থেকে তৃণমূলের পক্ষ থেকে আক্রমনাত্মক বলে অভিযোগ করা হত। কিন্তু এবার যেন উলঠপুরান ঘটে গেল রাজ্যে।

সূত্রের খবর, আজ ব্রিগেডের যাওয়ার পথে তৃণমূলের কর্মী সমর্থকদের মারধর করার অভিযোগ উঠল আব্বাস সিদ্দিকীর অনুগামীদের বিরুদ্ধে। জানা গেছে, আজ ব্রিগেড যাওয়ার পথে হঠাৎ করে তৃণমূলের কর্মী সমর্থকদের ওপর চড়াও হন আব্বাস সিদ্দিকীর অনুগামীরা। শাসক দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, আব্বাস সিদ্দিকীর অনুগামীরা তাদের চার নেতার মাথা ফাটিয়ে দিয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় আক্রান্ত হয়েছেন 6 জন ব্যক্তি। প্রথমে আহতদের নলমুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, পরবর্তীতে সংকটজনক অবস্থায় তিনজনকে ভর্তি করা হয় চিত্তরঞ্জন হাসপাতালে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশ্লেষকদের একাংশ বলছেন, নির্বাচনের দামামা বাজতে না বাজতেই কি তাহলে রাজ্যের পরিস্থিতির পরিবর্তন হতে শুরু করল? সমীকরণ বদলাতে শুরু করল রাজ্য রাজনীতির? এতদিন বাম হোক বা কংগ্রেস হোক বা অন্য কোনো রাজনৈতিক দল, প্রত্যেকের পক্ষ থেকে অভিযোগ করা হত, তৃণমূলের পক্ষ থেকে মিটিং মিছিলে বাধা দেওয়া হচ্ছে। কিন্তু নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরে বামেদের প্রথম যেভাবে সেই ব্রিগেডকে সমর্থন করা আব্বাস সিদ্দিকীর অনুগামীদের হাতে আক্রান্ত হলেন তৃণমূল সমর্থকরা, তাতে এবার বিরোধীরাও চোখ রাঙাতে শুরু করেছে বলে দাবি করছেন বিশেষজ্ঞরা।

রসিকতার সুরে অনেকে বলছেন, তৃণমূলের এক যুব নেতা বলতে শুরু করেছেন, “খেলা হবে।” এবার বিরোধীরাই তৃণমূলকে গড়ের মাঠের খেলা দেখাতে শুরু করে দিল। আর সেই খেলায় যে তৃণমূল অনেকটাই কুপোকাত হয়ে গেল, তা এদিনের ঘটনা থেকেই পরিষ্কার বলে দাবি একাংশের। তবে নির্বাচনের মুখে এই ধরনের রাজনৈতিক সংঘর্ষ যে আগামীদিনে যথেষ্ট উদ্বেগজনক পরিস্থিতি তৈরি করবে, সেই ব্যাপারে নিশ্চিত রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!