এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking বিজেপিতেই যোগ দিলেন মহাগুরু, জেনে নিন

Big Breaking বিজেপিতেই যোগ দিলেন মহাগুরু, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তিনি তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সাংসদ। কিন্তু সম্প্রতি সকলের মহাগুরু হিসেবে পরিচিত মিঠুন চক্রবর্তী খবরের শিরোনামে উঠে আসেন। এক সময় তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হলেও, সম্প্রতি তার বাড়িতে আরএসএস প্রধান মোহন ভাগবতের যাওয়া নিয়ে তৈরি হয় জল্পনা। তাহলে কি মিঠুন চক্রবর্তী যোগ দিতে চলেছেন ভারতীয় জনতা পার্টিতে! তা নিয়ে গুঞ্জন ক্রমশ তীব্র থেকে তীব্রতর হতে শুরু করে। আর তারপরই আজ কলকাতায় বিজেপির ব্রিগেড সমাবেশে সেই মিঠুন চক্রবর্তীর উপস্থিতি সেই জল্পনাকে আরও বাড়িয়ে দেয়। অবশেষে জল্পনাতে সীলমোহর দিয়ে গেরুয়া শিবিরে যোগদান করলেন মহাগুরু।

সূত্রের খবর, আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশ থেকে দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন মিঠুন চক্রবর্তী। যেখানে উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায় শুভেন্দু অধিকারী সহ রাজ্য বিজেপি অন্যান্য পদাধিকারীরা। বর্তমানে বিজেপি বাংলায় পরিবর্তন আনার লক্ষ্যে সমাজের বিশিষ্ট জনেদের নিজেদের দিকে আসতে শুরু করেছেন। এক্ষেত্রে তৃণমূল ঘনিষ্ঠ অনেক শিল্পী থেকে শুরু করে বুদ্ধিজীবীরা বর্তমানে গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেছেন।

তবে মিঠুন চক্রবর্তীর মত হেভিওয়েট কি করবেন, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই তৈরি হয়েছিল জল্পনা। অবশেষে সেই জল্পনাতে সীলমোহর দিয়ে ব্রিগেড সমাবেশের মাঠ থেকে গেরুয়া শিবিরের পতাকা নিজের হাতে তুলে নিলেন এই সুপারস্টার। স্বাভাবিক ভাবেই মিঠুন চক্রবর্তীর মত হেভিওয়েট বিজেপিতে যোগদান করায় তৃণমূল কংগ্রেস যে যথেষ্ট অস্বস্তিতে পড়ে গেল, তা বলার অপেক্ষা রাখে না।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অনেকে বলছেন, এই মিঠুন চক্রবর্তী একসময় মমতা বন্দ্যোপাধ্যায় অন্তপ্রাণ ছিলেন। কিন্তু বেশ কিছুদিন আগে থেকেই রাজনীতির সঙ্গে সেভাবে যুক্ত থাকতে দেখা যায়নি তাকে। মাঝে চিটফান্ড কেলেঙ্কারিতে নাম জড়িয়ে পড়ার কারণে তৃণমূলের রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিতে দেখা যায় তাকে। আর তারপর ঘাসফুল শিবিরের কোনো কর্মসূচিতে সেভাবে উপস্থিত থাকতে দেখা যায়নি মিঠুন চক্রবর্তীকে।

কিন্তু বিধানসভা নির্বাচন যখন দরজায় কড়া নাড়ছে, তখন  হেভিওয়েট সুপারস্টার তথা মহাগুরু হিসেবে পরিচিত মিঠুন চক্রবর্তীর গেরুয়া শিবিরে অন্তর্ভুক্তি রীতিমত কৌতুহল বাড়িয়ে দিয়েছে রাজনৈতিক বিশেষজ্ঞদের। যেখানে বিজেপি বাংলার সংস্কৃতি জানে না বলে অভিযোগ করতে ব্যস্ত তৃণমূল কংগ্রেস, সেখানে মিঠুন চক্রবর্তীর মত বরাবর সুপারস্টার অভিনেতা হিসেবে পরিচিত ব্যক্তিকে বিজেপি নিজেদের দলে গ্রহণ করে তৃণমুলকেই কার্যত চ্যালেঞ্জের মুখে ফেলে দিল বলেই মনে করছেন বিশ্লেষকরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!