এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking বিজেপিতে যোগ দিলেন হেভিওয়েট মন্ত্রী, শাসকদলের অস্বস্তি আরও তীব্র!

Big Breaking বিজেপিতে যোগ দিলেন হেভিওয়েট মন্ত্রী, শাসকদলের অস্বস্তি আরও তীব্র!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই তাকে নিয়ে জল্পনা বাড়তে শুরু করেছিল। অবশেষে সেই জল্পনায় সীলমোহর দিয়ে এবার তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতেই নাম লেখালেন তপনের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী বাচ্চু হাসদা। বলা বাহুল্য, এবার তপন বিধানসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হয়েছেন কল্পনা কিস্কু।

স্বাভাবিকভাবেই বাচ্চু বাবু দুইবার বিধায়ক হলেও কেন তাকে এবার টিকিট দেওয়া হল না, তা নিয়ে ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। আর তারপর থেকেই তার বিজেপি যোগ নিয়ে জল্পনা ক্রমশ বাড়তে শুরু করে। অবশেষে আজ গেরুয়া শিবিরে নাম লেখালেন হেভিওয়েট এই তৃণমূল বিধায়ক। সূত্রের খবর, কিছুক্ষণ আগেই বিজেপির কলকাতার হেস্টিংসের কার্যালয়ে উপস্থিত হন তপনের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী বাচ্চু হাঁসদা। আর সেখানেই তার হাতে বিজেপির পতাকা তুলে দেন দলের রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, বাচ্চু হাঁসদা বিজেপিতে যোগদান করবেন এই জল্পনা তৈরি হতেই তার সঙ্গে বৈঠক করেছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূলের প্রাক্তন সভানেত্রী তথা বর্তমান রাজ্যসভার সাংসদ অর্পিতা ঘোষ। কিন্তু তারপরেও বাচ্চুবাবুর বিজেপিতে যোগদান আটকানো যাবে কিনা, তা নিয়ে নানা মহলে সংশয় তৈরি হয়েছিল। অবশেষে সেই সংশয় পর্বেই সীলমোহর দিয়ে রীতিমত গেরুয়া শিবিরে যোগদান করলেন বাচ্চু হাঁসদা।

বলা বাহুল্য, ইতিমধ্যেই দলের টিকিট না পেয়ে পাঁচ তৃণমূল বিধায়ক গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। আর এবার সেই তালিকায় যুক্ত হলেন বাচ্চু হাঁসদা। অর্থাৎ নির্বাচনের আগে হেভিওয়েট এই বিধায়ক তথা মন্ত্রীর গেরুয়া শিবিরে যোগদানের ফলে তৃণমূল কংগ্রেস যে যথেষ্ট অস্বস্তিতে পড়ে গেল, সেই ব্যাপারে নিশ্চিত বিশ্লেষকরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, গেরুয়া শিবিরে যোগদান করার পর তৃণমূল কংগ্রেসের প্রাক্তন নেতা আদৌ কোনো বিধানসভা কেন্দ্র থেকে লড়ার সুযোগ পান কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!