এখন পড়ছেন
হোম > রাজনীতি > Big Breaking বাংলা সহ বাকি রাজ্যের নির্বাচনী ফলাফল ঘোষণার দিন জানিয়ে দিল কমিশন, জেনে নিন

Big Breaking বাংলা সহ বাকি রাজ্যের নির্বাচনী ফলাফল ঘোষণার দিন জানিয়ে দিল কমিশন, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –আজ শুক্রবার পশ্চিমবঙ্গ সহ চার রাজ্যের নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করছে নির্বাচন কমিশন। কবে সেই নির্বাচন হবে, তা নিয়ে উদগ্রীব সব পক্ষ। তবে নির্বাচনী লড়াইয়ে যাওয়ার আগে সেই লড়াই রাজনৈতিক দলগুলোর তরজা যেভাবে জমে উঠেছে, তাতে রীতিমতো উৎকণ্ঠায় রয়েছেন প্রত্যেকে।

নির্বাচনী লড়াইয়ের পর ফল ঘোষণা এখন যেন সকলের কাছে পাখির চোখ হয়ে রয়েছে। আর এই পরিস্থিতিতে নির্বাচনী পর্ব ঘোষণা করার আগেই পশ্চিমবঙ্গ সহ বাকি রাজ্যের নির্বাচনী ফলাফল কবে ঘোষণা হবে, তা জানিয়ে দিল কেন্দ্রীয় নির্বাচন কমিশন। যেখানে আগামী 2 মে এই সমস্ত রাজ্যের ফলাফল ঘোষণা করা হবে বলে জানিয়ে দিলেন জাতীয় নির্বাচন কমিশনার সুনীল আরোরা।

সূত্রের খবর, আজ বিজ্ঞান ভবনে জাতীয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে সাংবাদিক বৈঠক করা হয়। আর সেখানেই করোনা পরিস্থিতিতে কীভাবে নির্বাচন হবে, তার ব্যাপারে জানিয়ে দেন কেন্দ্রীয় নির্বাচন কমিশনার। আর তারপরই প্রতিটি রাজ্য ধরে ধরে কবে কোথায় নির্বাচন হবে, তা বলার আগেই ফল প্রকাশ নিয়ে বড় ঘোষণা করেন সুনীল আরোরা। যেখানে তিনি বলেন, “পশ্চিমবঙ্গ সহ বাকি চার রাজ্যের নির্বাচনের ফলাফল আগামী 2 মে প্রকাশিত হবে।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অর্থাৎ নির্বাচনী লড়াই প্রতিদ্বন্দিতা শেষে কোন রাজ্যের ক্ষমতা কারা দখল করতে চলেছে, তা মে মাসের 2 তারিখে স্পষ্ট হয়ে যাবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। বলা বাহুল্য, অন্যান্য রাজ্যের পাশাপাশি এবার পশ্চিমবঙ্গের নির্বাচন অত্যন্ত জমজমাট হতে চলেছে। তৃণমূল এবং বিজেপির মধ্যে লড়াই রীতিমত লক্ষণীয় বিষয় সকলের কাছে।

আর এই পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের ক্ষমতা এবার তৃণমূল কংগ্রেসের দখলে থাকবে, নাকি পদ্মফুল ফুটবে, তা নিঃসন্দেহে চর্চার বিষয়। তবে এই সমস্ত কিছু যে আগামী ভোটবাক্স খোলার পরই স্পষ্ট হয়ে যাবে, তা বলার অপেক্ষা রাখে না। আর এই পরিস্থিতিতে নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার আগেই ফলাফলের দিন জানিয়ে দিলেন কেন্দ্রীয় নির্বাচন কমিশনার।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!