এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > Big Breaking, বামেদের বিজেপিকে সমর্থনের আবেদন জানালেন শুভেন্দু অধিকারী

Big Breaking, বামেদের বিজেপিকে সমর্থনের আবেদন জানালেন শুভেন্দু অধিকারী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যের শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সর্বাত্মক লড়াইয়ে বিজেপির সঙ্গে সঙ্গে বামেদেরও এগিয়ে আসার আবেদন জানালেন শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত তৃণমূল দল ছাড়ার পর থেকেই শুভেন্দু অধিকারী বারবার কটাক্ষ করতে শুরু করেছেন তাঁর পূর্বদলকে। আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে পদ্মফুল ফোঁটাবার দাবি করেছেন তিনি। এবার আগামী বিধানসভা নির্বাচনের লড়াইতে বামেদেরও বিজেপির পাশে দাঁড়াবার আবেদন জানালেন শুভেন্দু অধিকারী।

আজ ভগবানপুরের অর্জুন নগরে তপশিলি মোর্চার এক জনসভায় বক্তব্য রেখেছিলেন শুভেন্দু অধিকারী। এই জনসভা থেকে আজ শুভেন্দু অধিকারী আগামী বিধানসভা নির্বাচনে বাম কর্মী সমর্থকদের উদ্দেশে জানালেন যে, আগামী বিধানসভা নির্বাচনে তারা অন্তত একবারের জন্য হলেও বিজেপিকে সমর্থন জানান। বামেদের বিজেপি সঙ্গে লড়াই করে তৃণমূল শাসন উচ্ছেদের আহ্বান জানালেন তিনি। আগামী বিধানসভা নির্বাচনে বামের বিজেপিকে সমর্থন করার বিষয়টিও তিনি জানালেন।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

শুভেন্দু অধিকারী জানালেন যে, বিজেপি যদি ক্ষমতায় আসে, তবে আগামী ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনে সকলেই ভোটে দাঁড়াতে, ভোটের লড়াই করতে, ভোটের মনোনয়ন জমা দিতে পারবেন। কিন্তু তৃণমূল যদি আবার ক্ষমতায় আসে। তবে, গত ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনের মতোই অবস্থা হবে। সেক্ষত্রে ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনেও বিরোধিরা প্রবল সমস্যার সম্মুখীন হবেন।

এভাবেই ভগবানপুরের সভা থেকে আগামী বিধানসভা নির্বাচনে বাম কর্মী সমর্থকদের বিজেপিকে সমর্থন করার আহ্বান জানিয়ে তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখলেন শুভেন্দু অধিকারী। অন্যদিকে কেডি সিংয়ের গ্রেফতারি প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জানালেন, ” পশ্চিমবঙ্গের ৭০ লক্ষ পরিবার এলকেমিস্টের দ্বারা প্রতারিত হয়েছেন। তৃণমূল কংগ্রেসের এই নেতা এবং রাজ্যসভার প্রাক্তন সাংসদ পশ্চিমবঙ্গের ৭০ লক্ষ পরিবারের সঙ্গে প্রতারণা করেছেন। তারা একেবারে প্রান্তিক মানুষ। আমি বলব, শুধু গ্রেফতার নয়, তাঁর সম্পত্তি ইডি বাজেয়াপ্ত করে প্রতারিতদের টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করুক।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!