এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking, আক্রান্ত বিজেপির পরিবর্তন যাত্রার রথ, অভিযুক্ত তৃণমূল

Big Breaking, আক্রান্ত বিজেপির পরিবর্তন যাত্রার রথ, অভিযুক্ত তৃণমূল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঘোষিত হলো আগামী বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট। এবার ৮ দফায় হতে চলেছে আগামী বিধানসভা নির্বাচন। এক মাস ধরে চলবে নির্বাচনের মহাযজ্ঞ। আজ থেকেই জারি হলো আদর্শ আচরণবিধি। নির্বাচনকে অবাধ, শান্তিপূর্ণ, নিরাপদ রাখাই নির্বাচন কমিশনের প্রধান উদ্দেশ্য। আর এই পরিস্থিতিতে আক্রান্ত হল বিজেপির পরিবর্তন যাত্রার রথ। যে ঘটনায় বিজেপি অভিযুক্ত করেছে রাজ্যের শাসকদল তৃণমূলকে। বিজেপির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীদের দ্বারাই বিজেপির রথে ভাঙচুর করা হয়েছে।

গতকাল কাদাপাড়ায় বিজেপির পরিবর্তন যাত্রার রথ আক্রান্ত হল। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে যে,তাঁদের বিভিন্ন প্রচার সামগ্রী মজুত রাখতে কাদাপাড়ায় একটি গুদাম ভাড়া নেওয়া হয়েছিল। গতকাল রাতে সেই গুদামে পনেরো-কুড়ি জন দুষ্কৃতী হঠাৎ উপস্থিত হয়। এই গুদামে বিজেপির পরিবর্তন যাত্রার রথও রাখা ছিল। জানা গেছে, গুদামের নিরাপত্তাকর্মী, রথচালক, খালাসি সহ বেশ কয়েকজনের সঙ্গে দুষ্কৃতীদের ধসাধস্তি বাঁধে। রথ ভাঙচুর করা হয়েছে। পরিবর্তন যাত্রার রথে থাকা এলইডি টিভি, ল্যাপটপ লুঠ করে নিয়ে গেছে ওই দুষ্কৃতীরা। এমনটাই অভিযোগ উঠেছে গেরুয়া শিবিরের পক্ষ থেকে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ঘটনার জন্য বিজেপি অভিযুক্ত করেছে রাজ্যের শাসকদল তৃণমূলকে। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই গতকাল এমন ঘটনা ঘটিয়েছে। তবে, এখনো পর্যন্ত এ বিষয়ে তৃণমূল কোন বক্তব্য রাখে নি। এই ঘটনার খবর পেয়ে গতকাল গভীর রাতে কাদাপাড়ায় গিয়েছিলেন বিজেপি নেতা সব্যসাচী দত্ত। এর বিরুদ্ধে ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে সন্দেহভাজনদের খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

অন্যদিকে, গতকাল বরানগরে বিজেপির পার্টি অফিসে আক্রমণ চলে, ভাঙচুর করা হয় বিজেপির অস্থায়ী পার্টি অফিসে। এই ঘটনায় বিজেপি অভিযুক্ত করেছে তৃণমূলকে। জনৈক সন্দেহভাজনকে একেবারে হাতেনাতে ধরে ফেলেছেন বিজেপির কর্মীরা। গতকাল বরানগর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের নপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে যে, তৃণমূল কর্মীরা গতকাল এই এলাকায় এক সভা করে, সভা থেকে ফেরার পথে তৃণমূলের কর্মীরা বিজেপির পার্টি অফিসে ভাঙচুর চালিয়েছেন। তবে বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল তৃণমূল।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!