এখন পড়ছেন
হোম > জাতীয় > Big Breaking, আজই বিজেপিতে যোগদান করতে চলেছেন তৃণমূল ত্যাগী হেভিওয়েট সাংসদ

Big Breaking, আজই বিজেপিতে যোগদান করতে চলেছেন তৃণমূল ত্যাগী হেভিওয়েট সাংসদ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূলের অস্বস্তি বহুগুণে বাড়িয়ে দিয়ে আজ বিজেপিতে যোগদান করতে চলেছেন রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী। আজ দিল্লিতে বিজেপির সদর কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করতে চলেছেন তিনি। সম্প্রতি তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছেদ করেছিলেন তিনি। তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা তীব্র আকার ধারণ করেছিল। আজ তা সম্পন্ন হতে চলেছে।

গত মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে প্রশংসা করে এক টুইট করেছিলেন তৃণমূলের রাজ্যসভার প্রাক্তন সাংসদ দীনেশ ত্রিবেদী। এরপর নাটকীয়ভাবেই রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তিনি। সেসময় তিনি জানিয়েছিলেন যে, তৃণমূলে তাঁর দম বন্ধ হয়ে আসছিল। দলে তিনি কাজ করতে পারছিলেন না। মনের কথা শুনতে পাচ্ছিলেন না।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তৃণমূলের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ করেছিলেন তিনি। জানিয়েছিলেন, রাজনীতির অ আ ক খ জানে না এমন মানুষ এখন দলের নেতা হয়ে গেছেন। তৃণমূল এখন আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে নেই। তাঁর কাছে দেশ বড়, তাই এবার তিনি স্বস্তি পেলেন। তবে বিজেপিতে যোগদানের ব্যাপারে কিছু জানাননি তিনি সেসময়ে।

সেসময়ে তিনি এটাই জানিয়েছিলেন যে, নিজের সঙ্গেই আছেন তিনি। আজ তিনি যোগদান করতে চলেছেন বিজেপিতে। আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে যা হতে চলেছে এক বড়োসড়ো মাস্টারস্ট্রোক। আবার, কাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্রিগেড জনসভায় অংশগ্রহণ করতে পারেন দীনেশ ত্রিবেদী।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!