এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > Big Breaking, আজ রাতেই প্রকাশিত হতে চলেছে বিজেপির প্রার্থী তালিকা

Big Breaking, আজ রাতেই প্রকাশিত হতে চলেছে বিজেপির প্রার্থী তালিকা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ রাতেই বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত হতে চলেছে। আজ বিজেপির প্রথম দু’দফার প্রার্থী তালিকা প্রকাশিত হবে। ইতিপূর্বে জানা গিয়েছিল, প্রধানমন্ত্রীর ব্রিগেডের পর বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। তবে, এবারে জানা যাচ্ছে যে, আজ রাতেই বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত হবে। প্রধানমন্ত্রীর ব্রিগেডের পূর্বেই বিজেপির এই প্রার্থী তালিকা প্রকাশ যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

প্রসঙ্গত, বিজেপির প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশের পূর্বে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার বাসভবনে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের বৈঠক বসে ছিল। যেখানে অংশগ্রহণ করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আবার, বিজেপির প্রার্থী তালিকা বিষয়ে কেন্দ্রীয় বিজেপি নেতা শিবপ্রকাশের সঙ্গে বৈঠক করেছিলেন কৈলাস বিজয়বর্গীয়, শুভেন্দু অধিকারী প্রমুখরা।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপির প্রার্থী তালিকা প্রকাশে বিলম্ব ঘটার কারণে, নানা প্রশ্ন উঠছিলো রাজনীতি মহলে। জানা যাচ্ছে, তৃণমূল ছেড়ে বিজেপিতে যারা সম্প্রতি এসেছেন, তাঁদেরকে তাঁদের পুরনো কেন্দ্র থেকেই প্রার্থী করার সম্ভাবনা আছে। শুভেন্দু অধিকারী লড়াই করতে পারেন নন্দীগ্রাম থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। ডোমজুড় থেকে প্রার্থী করা হতে পারে প্রাক্তন বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে। তেমনি পাণ্ডবেশ্বর থেকে প্রার্থী হতে পারেন জিতেন্দ্র তিওয়ারি। বালি থেকে প্রার্থী হতে পারেন বিধায়ক বৈশালী ডালমিয়া।

আজ দিল্লি থেকে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হতে চলেছে। এর সঙ্গে সঙ্গেই বিজেপি যে ইশতেহার প্রকাশ করতে চলেছে, তার মধ্যে রাজ্যের শিল্পের কথা বিশেষভাবে গুরুত্ব পাবে বলে জানা যাচ্ছে। সম্প্রতি তৃণমূলের পাশাপাশি সিপিএমের পক্ষ থেকেও প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। কংগ্রেসের প্রার্থী তালিকাও এরমধ্যেই প্রকাশ করে বলে জানা যাচ্ছে। আবার, তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই দলের ভাঙ্গন বৃদ্ধি পেয়েছে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!