এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Big Breaking, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছালো সিবিআই। শুরু হতে চলেছে জিজ্ঞাসাবাদ

Big Breaking, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছালো সিবিআই। শুরু হতে চলেছে জিজ্ঞাসাবাদ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – তৃণমূল যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছাল সিবিআইয়ের বিশেষ দল। ৮ সদস্যের একটি দল এসে পৌঁছেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। একটু আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়িতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মেয়েকে নিয়ে তিনি চলে গেছেন। মুখ্যমন্ত্রী বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এসে পৌঁছেছেন সিবিআই আধিকারিকরা।

ইতিমধ্যেই শুরু হতে চলেছে জিজ্ঞাসাবাদ পর্ব। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য ৮ পাতার এক প্রশ্ন তালিকা তৈরি করেছে সিবিআই। তাঁর কাছে জানতে চাওয়া হবে তাঁর নাগরিকত্ব বিষয়ে। তাঁর কটি পাসপোর্ট আছে? কোন রেজিস্টার সংস্থার সঙ্গে তিনি যুক্ত কিনা? কোন সংস্থার তিনি পদাধিকারী কিনা? এই সমস্ত কিছু তাঁর কাছে জানতে চাইবে সিবিআই।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এর সঙ্গে সঙ্গেই রুজিরা বন্দ্যোপাধ্যায়ের ব্যাংক একাউন্ট সংক্রান্ত তথ্যাবলীর বিষয়ে জানতে চাইবে সিবিআই। ব্যাংক একাউন্টে লেনদেন সংক্রান্ত কপি দেখিয়ে এ বিষয়ে তাঁকে বিভিন্ন প্রশ্ন করা হবে। দেশের বাইরে চারটি জায়গায় রুজিরা বন্দ্যোপাধ্যায়ের নামে একাউন্ট পাওয়া গিয়েছে। সে গুলি বিষয়ে জানতে চাইবে সিবিআই। তাঁর আয়ের উৎস কি? এই সমস্তও জানতে চাইবে সিবিআই। তাঁর বাড়িতে সিবিআইয়ের সঙ্গে তাঁর আইনজীবীও উপস্থিত হয়েছেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!