এখন পড়ছেন
হোম > অন্যান্য > Big Breaking, আবার বলিউডে করোনার হানা, করোনা আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী ও বিখ্যাত সংগীত পরিচালক

Big Breaking, আবার বলিউডে করোনার হানা, করোনা আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী ও বিখ্যাত সংগীত পরিচালক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে, দেশ জুড়ে তীব্রগতিতে বাড়ছে সংক্রমণ। মহারাষ্ট্রের অবস্থা সবচেয়ে উদ্বেগজনক। একাধিক মহলে ছড়িয়ে পড়ছে করোনা সংক্রমণ। বিনোদন জগতে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ছে তীব্রভাবে। একাধিক অভিনেতা-অভিনেত্রী করোনা সংক্রামিত হচ্ছেন। এই পরিস্থিতিতে এবার করোনা আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। গতকাল রাতে নিজের করোনা আক্রান্ত হবার কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন তিনি। অন্যদিকে গতকাল করোনা আক্রান্ত হলেন বিখ্যাত সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ী।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল বর্ষিয়ান সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ী করোনা আক্রান্ত হয়েছেন। তাঁকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাপ্পি লাহিড়ীর কন্যা রিমা লাহিড়ী এ প্রসঙ্গে জানিয়েছেন যে, তাঁর পিতা বাপ্পি লাহিড়ী করোনা সংক্রান্ত সমস্ত নির্দেশিকা নিয়মিতভাবে পালন করেছিলেন, সমস্ত ধরনের সতর্কতাও বজায় রেখেছিলেন, কিন্তু এরপরও তিনি করোনা আক্রান্ত হয়েছেন। রিমা লাহিড়ী জানিয়েছেন, তাঁর পিতার শরীরে করোনার মৃদু লক্ষণ রয়েছে। তাঁর বয়সের কথা চিন্তা করেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন তিনি। তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরবেন বলে, আশা প্রকাশ করেছেন রিমা লাহিড়ী।

অন্যদিকে গতকাল করোনা আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। গতকাল রাতে ইনস্টাগ্রামে পোস্ট করে আলিয়া ভাট জানালেন, “আমি করোনায় সংক্রমিত হয়েছি, তত্‍ক্ষণাত্‍ নিজেকে আইসোলেশনে রাখি এবং বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। চিকিত্‍সকদের পরামর্শ মেনে যাবতীয় সেফটি প্রোটোকল অনুযায়ী চলছি। সকলের ভালোবাসা ও সাপোর্টের জন্য ধন্যবাদ। সুস্থ থাকুন এবং নিজেদের যত্ন নিন।” আবার, কিছুদিন আগেই অভিনেতা রণবীর কাপুর করোনা আক্রান্ত হয়েছিলেন। বেশ কিছুটা সময় ধরে তিনি ছিলেন আইসোলেশনে। সম্প্রতি তিনি সুস্থ হয়ে আবার কাজে যোগদান করেছেন। এরপরেই করোনা আক্রান্ত হলেন আলিয়া ভাট।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!