এখন পড়ছেন
হোম > অন্যান্য > Big Breaking, আবার বলিউডে করোনার থাবা, আক্রান্ত বিখ্যাত অভিনেতা

Big Breaking, আবার বলিউডে করোনার থাবা, আক্রান্ত বিখ্যাত অভিনেতা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশজুড়ে অব্যাহত করোনার থাবা। গত ২৪ ঘণ্টায় ৯০ হাজারেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। বলিউডে তীব্রভাবে সংক্রমিত হচ্ছে করোনা। একাধিক অভিনেতা,অভিনেত্রী, সঙ্গীতশিল্পী করোনা আক্রান্ত হয়েছেন। এই আবহে এবার করোনা আক্রান্ত হলেন অভিনেতা অক্ষয় কুমার। নিজের করোনা আক্রান্তের কথা টুইট করে জানালেন তিনি।

প্রসঙ্গত, বিনোদন জগতে ক্রমশই থাবা বিস্তার করছে করোনা। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন আমির খান, রনবীর কাপুর, আলিয়া ভাট, বাপি লাহিড়ী, উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ, তাঁর স্ত্রী শ্বেতা আগরওয়াল প্রমুখরা। এবার করোনা আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার। করোনা আক্রান্ত হবার পর টুইট করেছেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

টুইট করে অভিনেতা জানিয়েছেন যে, সকলকে তিনি জানাতে চান যে, আজ রবিবার সকালে তাঁর করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। সমস্ত প্রোটোকল মেনে দ্রুত তিনি নিজেকে বিচ্ছিন্ন করে দিয়েছেন। এখন তিনি হোম কোয়ারান্টিনে আছেন। প্রয়োজনীয় চিকিৎসা চালাচ্ছেন তিনি। তাঁর সংস্পর্শে আসা সকল মানুষকে আন্তরিকভাবে তিনি করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার ও নিজেদের শরীরের প্রতি যত্ন নেবার অনুরোধ জানাচ্ছেন। তবে তিনি জানিয়েছেন যে, সুস্থ হয়ে তিনি শীঘ্রই কাজে ফিরে আসবেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!