এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Big Breaking, আবার ভাঙ্গন তৃণমূলে, দল ছাড়ছেন বর্ষীয়ান বিধায়ক

Big Breaking, আবার ভাঙ্গন তৃণমূলে, দল ছাড়ছেন বর্ষীয়ান বিধায়ক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূলে যে ভাঙ্গন শুরু হয়েছিল, তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর যেন শুরু হয়েছে মুসল পর্ব। দলের একাধিক হেভিওয়েট নেতা-নেত্রী দল ছাড়তে শুরু করেছেন। সম্প্রতি, দল ছাড়ার সিদ্ধান্ত নিলেন বর্ষিয়ান বিধায়ক জটু লাহিড়ী। যোগদান করবেন তিনি বিজেপিতে। নির্বাচনে প্রার্থী না করায় দলের প্রতি অসম্মানীত হয়ে, তিনি এই ধরনের পদক্ষেপ নিচ্ছেন বলে জানা যাচ্ছে।

প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই তৃণমূলের বেশ কিছু নেতা-নেত্রী দলের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। এরসাথেই শুরু হয়েছে দলত্যাগ। হাওড়া জেলার শিবপুর কেন্দ্রের বিধায়ক জটু লাহিড়ীর বিষয়ে তৃনমূলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, বয়সের কারণে তাঁর নাম বাদ পড়েছে। প্রার্থী তালিকা থেকে নাম বাদ যাওয়ায় তিনি দলত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। সেই সঙ্গে যোগদান করতে চলেছেন তিনি বিজেপিতে। তিনি অভিযোগ করেন, তাঁকে তাঁর প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত করেছে দল

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ইতিপূর্বে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন জটু লাহিড়ী। তৃণমূলের ভোট কুশলী পিকের কার্যকলাপ নিয়েও তিনি ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। জানিয়েছিলেন বারবার তাঁকে তাঁর প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে তিনি অভিযোগ করেছিলেন, মুকুল রায়ের কারণে হাওড়া পুর নিগমের মেয়র হতে পারেননি তিনি। এবার, হাওড়ার শিবপুর বিধানসভা কেন্দ্রে প্রার্থী করা হয়েছে ক্রিকেটার মনোজ তিওয়ারিকে।

আবার আগামীকাল প্রধানমন্ত্রীর ব্রিগেডে যোগদান করতে চলেছেন জটু লাহিড়ী। তবে, তাঁর দল ত্যাগ ও বিজেপিতে যোগদান সম্পর্কিত বিষয় নিয়ে বিজেপি নেতৃত্বের কাছে কোন তথ্য নেই বলেই বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে। বিজেপির জেলা সভাপতি এ প্রসঙ্গে জানিয়েছেন যে,জটু লাহিড়ীর দলে যোগদানের বিষয়ে তাঁর কাছে কোন তথ্য নেই।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!