এখন পড়ছেন
হোম > জাতীয় > বিস্ফোরক অভিযোগে তীব্র অস্বস্তিতে রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদের পরিবার

বিস্ফোরক অভিযোগে তীব্র অস্বস্তিতে রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদের পরিবার



বলিউডের সর্বকালের অন্যতম সেরা সুপারস্টার তথা রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার প্রাক্তন সাংসদ মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী এবার অভিযোগের কাঠগড়ায়। অভিযোগ এসেছে এক ভোজপুরী অভিনেত্রীর তরফ থেকে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক তৈরি করেছেন মিঠুনপুত্র তাঁর সঙ্গে বলে বিস্ফোরক অভিযোগ সামনে এল, এর জেরে তিনি অন্তঃসত্ত্বাও হয়ে যান বলে দাবি করেছেন ওই অভিনেত্রী। গর্ভপাত করানো সম্ভব হলেও তিনি মহাক্ষয়ের বিরুদ্ধে ধর্ষণ এবং প্রতারণার অভিযোগ দায়ের করলেন এদিন। এরসঙ্গে মিঠুন-পত্নী যোগিতা বালির বিরুদ্ধেও উঠেছে অভিযোগের আঙুল। তিনি নাকি দফায় দফায় হুমকি দিয়েছিলেন ওই অভিনেত্রীকে। এই হুমকির কারণেই নাকি তাঁকে মুম্বাই ছেড়ে দিল্লিতে বাসাবদল করতে হয়েছে। এমনটাই জানা গেলো, এক সর্ব ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই অভিযোগের খবর সামনে আসতেই সক্রিয় হয়ে উঠেছে পুলিশ ও প্রশাসন। জানা যাচ্ছে দিল্লির এক আদালত এদিন পুলিশকে মহাক্ষয়ের বিরুদ্ধে দ্রুত এফআইআর দায়ের করার নির্দেশ দিয়েছে। উল্লেখ্য, ওই ভোজপুরী অভিনেত্রী মিডিয়াকে আরো জানিয়েছেন যে, মহাক্ষয়ের সঙ্গে তাঁর আলাপ চার বছরের, এরই মধ্যে সম্পর্ক তৈরি হয়। মাঝে একবার অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মহাক্ষয় তাকে বেশকিছু ওষুধ দেন নিয়মিত। যার জেরেই গর্ভপাত হয় তাঁর। এমনিতেই তৃণমূলের রাজ্যসভার সাংসদ হওয়ার পর চিটফান্ড কেলেঙ্কারিতে জিজ্ঞাসাবাদের জন্য ইডির তলব পান মিঠুন চক্রবর্তী, যার জেরে রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দেন তিনি, সম্পর্ক ছিন্ন করেন তৃণমূল কংগ্রেসের সঙ্গেও। তারপরেই গুরুতর অসুস্থ হয়ে আমেরিকায় যান চিকিৎসার জন্য। এরপর স্ত্রী ও ছেলের বিরুদ্ধে এইধরনের গুরুতর অভিযোগ ওঠায় কার্যতই অস্বস্তিতে মিঠুন চক্রবর্তীর পরিবার। তবে এধরণের খবর সামনে আসায় তাঁর পরিবারের কাছ থেকে কোনো সরকারি প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!