এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিধানসভার হিসাব-নিকাশ সারা! অনুব্রত সগর্বে দলীয় নেতা কর্মীদের জানিয়ে দিলেন একুশের ফলাফল!

বিধানসভার হিসাব-নিকাশ সারা! অনুব্রত সগর্বে দলীয় নেতা কর্মীদের জানিয়ে দিলেন একুশের ফলাফল!



আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের আরও বেশ কয়েক মাস দেরি। কিন্তু তার আগে এখন নিজের জেলায় সংগঠনকে চাঙ্গা করতে মাঠে নেমে পড়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। বিভিন্ন বুথে বুথে কর্মী সম্মেলনের মধ্যে দিয়ে কর্মীদের অভাব-অভিযোগ শুনতে শুরু করেছেন তিনি। পাশাপাশি কোথায় সংগঠনকে চাঙ্গা করতে কি প্রয়োজন, তাও জেনে নিতে দেখা যাচ্ছে বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে।

আর এই পরিস্থিতিতে এবার আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কত আসন পাবে, সেই ব্যাপারে স্পষ্ট বার্তা দিতে দেখা গেল সেই অনুব্রত মণ্ডলকে। যেখানে আগামী 2021 এর বিধানসভা নির্বাচনে তৃণমূল 220 টি আসন পাবে বলে জানিয়ে দিলেন তিনি। বস্তুত, গত লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় যখন 42 এ 42 স্লোগান তুলেছিলেন, তখন তার সুরেই সুর মিলিয়েছিলেন অনুব্রত মণ্ডল। তিনিও স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছিলেন, যদি তৃণমূল কংগ্রেস 42 এ 42 না পায়, তাহলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। কিন্তু বাস্তবে পুরো উল্টো ফল হয়েছে। যেখানে বিজেপি 18 টি আসন দখল করেছে।

অন্যদিকে তৃণমূল কংগ্রেসকে 22 টি আসন নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। আর তারপর থেকেই বিরোধীদের পক্ষ থেকে অনুব্রত মণ্ডল কবে রাজনীতি ছাড়বেন, এই নিয়ে কড়া ভাষায় আক্রমণ করা হয়েছে। তবে সেই সমস্ত কিছুতে কান না দিয়ে বিধানসভা নির্বাচনের মাটি শক্ত করতে বেশ কয়েকদিন আগে থেকেই রীতিমত ময়দানে নেমে পড়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। যেখানে সংগঠনকে মজবুত করা সহ কোথায় সংগঠন দুর্বল আছে, এবং কেন দুর্বল এই সমস্ত খোঁজখবর নিতে দেখা যাচ্ছে তাকে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

শুধু তাই নয়, উন্নয়ন মানুষের কাছে সঠিকভাবে না পৌঁছলে কড়া ব্যবস্থা নেওয়ার নিচ্ছেন অনুব্রতবাবুকে। আর এই পরিস্থিতিতে বীরভূম জেলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সৈনিক স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন, আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ঠিক কত আসন পেতে চলেছে। সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে অনুব্রত মণ্ডল বলেন, “2016 সালের ভোটের আগে বলেছিলাম, তৃণমূল 210 থেকে 220 টি আসন পাবে। শেষ পর্যন্ত 211 টি আসন পেয়েছিল। এবার আমি বলছি, তৃণমূল আগামী বিধানসভা নির্বাচনে 220টি আসন পাবে।”

স্বাভাবিকভাবেই অনুব্রত মণ্ডলের এই মন্তব্যে এখন নতুন করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা জেলা জুড়ে। যেখানে বিরোধীদের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, তারা এবার ভালো ফল করবে, সেখানে অনুব্রত মণ্ডলের এই ধরনের দাবি তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করল বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তবে গত লোকসভা নির্বাচনে অনুব্রত মণ্ডল এমন কথা বলেছিলেন। কিন্তু বাস্তবে তা ফলপ্রসূ হয়নি। তাই এবার বীরভূম জেলা তৃণমূল সভাপতি বিপুল নিয়ে তৃণমূল কংগ্রেস তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসবে বললেও, তা কতটা বাস্তব হয়, তা ভোটবাক্স খোলার পরই স্পষ্ট হয়ে যাবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!