এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বিধানসভায় প্রার্থী হওয়া নিয়ে বড় সিদ্ধান্ত দিলীপ ঘোষের, জেনে নিন

বিধানসভায় প্রার্থী হওয়া নিয়ে বড় সিদ্ধান্ত দিলীপ ঘোষের, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একসময় খড়গপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে 2019 সালে সাংসদ হওয়ার সুবাদে সেই বিধানসভা কেন্দ্রের বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে হয় তাকে। এবারের নির্বাচন যেহেতু বিজেপির কাছে ফাইনাল ম্যাচ, তাই সেনাপতি হিসেবে তিনি কোনো বিধানসভা কেন্দ্র থেকে লড়াই করবেন কিনা, তা নিয়ে গুঞ্জন ক্রমশ বাড়তে শুরু করেছিল।

দিলীপ ঘোষ যদি বিধানসভা নির্বাচনে লড়াই করেন, তাহলে তার বিধানসভা কেন্দ্র খড়গপুর হতে পারে বলেও নানা মহলে জল্পনা তৈরি হয়েছিল। অবশেষে বিজেপির নির্বাচনী কমিটির বৈঠক শেষে এই ব্যাপারে নিজের অবস্থান স্পষ্ট করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

সূত্রের খবর, বৃহস্পতিবার দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ সহ অন্যান্য নেতারা। আর সেখানেই কোন বিধানসভা কেন্দ্রে কে প্রার্থী হবে, তা নিয়ে বিস্তারিত আলোচনা হয় বলে খবর। আর তারপরই গুঞ্জন তৈরি হতে শুরু করে, তাহলে কি এবারের বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে চলেছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ?

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে বৈঠকের পর বাইরে বেরিয়ে এসে দিলঘপবাবু বলেন, “আমাকে প্রার্থী হতে বলেনি দল। আমাদের প্রার্থী তালিকা শীঘ্রই প্রকাশ করা হবে।” অর্থাৎ তার প্রার্থী হওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছিল, তা যে সম্পূর্ণরূপেই ভিত্তিহীন তা বুঝিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি।বিশ্লেষকরা বলছেন, বিজেপির রাজ্য সভাপতি হিসেবে দিলীপ ঘোষ এবারের ভোটের সেনাপতি। নির্বাচনী পরিস্থিতি সামাল দেওয়া থেকে শুরু করে ভোটের প্রচার, সবকিছুই দেখভাল করতে হবে তাকে‌।

সেদিক থেকে তিনি যদি প্রার্থী হন, তাহলে দলের সার্বিক স্তরে সেভাবে সময় দিতে পারবেন না তিনি। তাই প্রথম দিকে তাকে নিয়ে জল্পনা তৈরি হলেও, শেষ পর্যন্ত তিনি যে প্রার্থী হচ্ছেন না, তা নিজের মুখেই বুঝিয়ে দিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অর্থ্যাৎ সভাপতি হিসেবে সেনাপতির দায়িত্ব নিয়ে এবার দিলীপ ঘোষ রাজনৈতিক ময়দান এবং ভোটের প্রচার সামলাতেই ব্যস্ত থাকবেন বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!