এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আগামী নির্বাচনে কোন ফর্মুলায় ভোট? রামমন্দিরের কি এফেক্ট? ‘ফাঁস’ করলেন অনুব্রত মন্ডল

আগামী নির্বাচনে কোন ফর্মুলায় ভোট? রামমন্দিরের কি এফেক্ট? ‘ফাঁস’ করলেন অনুব্রত মন্ডল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –বরাবরই তৃণমূল শিবিরের অনুব্রত মণ্ডল তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য বিখ্যাত। সম্প্রতি গেরুয়া শিবিরের অযোধ্যার মন্দিরের ভূমি পূজা নিয়ে জাতীয় থেকে রাজ্য রাজনীতি রীতিমতো উত্তেজিত অবস্থায় রয়েছে। এই অবস্থায় গেরুয়া শিবিরের উৎসাহে রীতিমতো জল ঢালার মত মন্তব্য করলেন বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। রাম মন্দির নিয়ে যে আলাদা করে কোনো উৎসাহের প্রয়োজন নেই বাংলায় সে কথাই বলেন তিনি।

অন্যদিকে পরিযায়ী শ্রমিক সম্পর্কে মন্তব্য করতে গিয়ে অনুব্রত মণ্ডল জানিয়েছেন, বীরভূমে যে সব পরিযায়ী শ্রমিকরা লকডাউনের সময়ে ফিরে এসেছেন তাঁদের জন্য বর্তমানে কাজের ব্যবস্থা করা হয়েছে রাজ্যে। সেক্ষেত্রে 100 দিনের কাজে ইতিমধ্যে তাঁদের যুক্ত করা হয়েছে বলে তিনি জানান। অন্যদিকে গেরুয়া শিবিরকে রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে অনুব্রত মণ্ডল এদিন দাবি করেন, আগামী দিনে বিজেপিতে আর কেউ থাকতে চাইবে না। ইতিমধ্যেই 15 থেকে কুড়ি হাজার মানুষ বিজেপি ছেড়ে চলে এসেছেন তৃণমূলে বলে জানান অনুব্রত মণ্ডল।যদিও এহেন দাবিকে গেরুয়া শিবির থেকে উড়িয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে শাসক শিবিরে সম্প্রতি যে সাংগঠনিক পরিবর্তন হয়েছে তা নিয়ে প্রশ্ন উঠলে অনুব্রত মণ্ডল পরিষ্কার জানিয়ে দেন, তিনি এ ব্যাপারে কোন মন্তব্য করবেন না। তবে বিজেপির সাথে লড়াইয়ের জন্য কোন রাস্তা ধরা হবে তা নিয়েও তিনি দুর্গাপুজোর পর মন্তব্য করবেন বলে জানা গেছে। অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একইভাবে আক্রমণ করে গেছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। প্রকাশ্যে তিনি নরেন্দ্র মোদিকে অপদার্থ বলে মন্তব্য করেছেন। কেন্দ্রের প্রতি ক্ষোভ জানিয়ে এদিনও অন্যান্যদের মতন অনুব্রত মণ্ডল অভিযোগ করলেন কেন্দ্র রাজ্যকে কোনরকম সাহায্য করেনা।

বিশেষজ্ঞদের মতে, একুশের বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই অনুব্রত মণ্ডলের মন্তব্য আরও ধারালো হয়ে উঠছে। অনুব্রত মণ্ডলের মন্তব্যের পরিপ্রেক্ষিতে এখনো পর্যন্ত গেরুয়া শিবির থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি বলে খবর। তবে আগামী দিনে বাংলায় তৃণমূলের প্রধান প্রতিপক্ষ যে গেরুয়া শিবির হয়ে উঠতে চলেছে, তা তৃণমূলের অন্যতম নেতা অনুব্রত মণ্ডলের কথাতেই স্পষ্ট বলে মনে করছে বাংলাযর রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!