এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিধানসভার লক্ষ্যে ক্রমশ ঘর গোছাচ্ছে তৃণমূল! অরাজনৈতিক শিবির থেকেও ৪ হেভিওয়েটকে দলে নিয়ে চমক

বিধানসভার লক্ষ্যে ক্রমশ ঘর গোছাচ্ছে তৃণমূল! অরাজনৈতিক শিবির থেকেও ৪ হেভিওয়েটকে দলে নিয়ে চমক



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভার জয়যাত্রা অক্ষুণ্ণ রাখতে রীতিমত উঠে পড়ে লেগেছে এবার তৃণমূল শিবির। একুশের বিধানসভা নির্বাচন এবার তৃণমূল শিবিরের কাছে রীতিমতো প্রেস্টিজ ফাইট বলেই মনে করছে রাজনৈতিক মহল। আর তাই এই লড়াইয়ে ভারসাম্য বজায় রাখতে নিজেদের ঘর গোছাতে শুরু করেছে ইতিমধ্যে ঘাসফুল শিবির। সাংগঠনিক রদবদলের মাধ্যমে তৃণমূল নিজেদেরকে আরো শক্তিশালী করে তুলেছে ইতিমধ্যে। তার সাথেই ক্রমাগত বিজেপি থেকে দলবদলের ইঙ্গিত তৃণমূলকে করে তুলছে আরও শক্তিশালী।

এর সাথেই এবার বাংলার অরাজনৈতিক ব্যক্তিরাও তৃণমূলের ঝাণ্ডা তুলে নিচ্ছেন হাতে। যদিও শোনা যাচ্ছে অরাজনৈতিক ব্যক্তিদের দলে টানার কথা আগেই ঘোষণা করেছেন তৃণমূল ভোটগুরু প্রশান্ত কিশোর। সেই অনুযায়ী এদিন তৃণমূল শিবিরে যোগ দিয়েছেন বাংলার দুই নামী বাউল শিল্পী, এক শিল্পপতি এবং এক বিখ্যাত চিকিৎসক। যাদের সঙ্গে কোন রাজনৈতিক শিবিরেরই কোন পরিচয় এখনও পর্যন্ত হয়নি বলে জানা যাচ্ছে। এদিন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এবং তৃণমূলের রাজ্যসভার দলনেতা ডেরেক ও ব্রায়নের উপস্থিতিতে দলে যোগদান করেন এঁনারা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদি তৃণমূল শিবিরের দলীয় পতাকা হাতে তুলে নিলেন বাংলার বিখ্যাত বাউল শিল্পী কার্তিক দাস বাউল এবং লক্ষণ দাস বাউল। এছাড়াও তৃণমূলে যোগ দিলেন রানীগঞ্জ চেম্বার অফ কমার্সের প্রেসিডেন্ট তথা শিল্পপতি সন্দীপ ভালোটিয়া। এছাড়া তৃণমূলে এদিন যোগ দিলেন পূর্ব মেদিনীপুরের বিশিষ্ট চিকিৎসক বাদল অশ্রু ঘাটা। রাজনৈতিক শিবিরের অনেকেই দাবি করছেন একুশে জুলাইয়ে তৃণমূলের ভার্চুয়াল সভা থেকে মুখ্যমন্ত্রী যে আহ্বান জানিয়েছিলেন বাংলার অরাজনৈতিক ব্যক্তিদের তৃণমূলে আসার, সেই সূত্রেই এদিনের যোগদান বলে মনে করা হচ্ছে।

তবে বিশেষজ্ঞদের মতে, একুশের বিধানসভা নির্বাচনী লড়াইয়ের জন্য রীতিমতো আটঘাট বেঁধেই ময়দানে নামছে তৃণমূল। কিছুটা পিছিয়ে থেকেও রীতিমতো ঘুরে দাঁড়িয়েছে তাঁরা বলে মনে করা হছে। অন্যদিকে পিছিয়ে নেই অন্যান্য রাজনৈতিক দলও। এই মুহুর্তে বিরোধীদের মধ্যে গেরুয়া শিবির আগামী নির্বাচনে মসনদ দখলের লড়াইয়ে অনেকটাই এগিয়ে রয়েছে। এই পরিস্থিতিতে আগামী দিনের বিধানসভা নির্বাচনী লড়াই যে বাংলার রাজনৈতিক মহলে তুমুল আলোচনার বিষয় হয়ে উঠতে চলেছে, তা নিয়ে এই মুহূর্তে কোন সন্দেহ নেই।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!