এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বিধানসভার আগে তৃণমূলের ঘুম ওড়াতে দুর্ঘটনায় হেভিওয়েট বিজেপি নেতার মৃত্যুতে CBI চাইছে বিজেপি

বিধানসভার আগে তৃণমূলের ঘুম ওড়াতে দুর্ঘটনায় হেভিওয়েট বিজেপি নেতার মৃত্যুতে CBI চাইছে বিজেপি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যে একুশের নির্বাচন এগিয়ে আসার সাথে সাথে বাংলায় রাজনৈতিক দলগুলির মধ্যে একে অপরকে কোণঠাসা করার প্রক্রিয়া অব্যাহত। ঊনিশের লোকসভা নির্বাচনের পর থেকেই উত্তরবঙ্গের জমি হারিয়েছে তৃণমূল। কিন্তু বিধানসভা নির্বাচনে সেই জমি ফেরত পেতে মরিয়া বর্তমানে তৃণমূল। আর সেই পরিপ্রেক্ষিতে তৃণমূলকে চাপে ফেলতে এবার উত্তরবঙ্গের হেভিওয়েট বিজেপি নেতার মৃত্যুর সিবিআই তদন্তের দাবি তুলেছে বিজেপি বলে জানা গেছে।

সূত্রের খবর, গত 26 আগষ্ট দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা বিজেপি নেতার মৃত্যুর সিবিআই তদন্ত চেয়ে চিঠি দিয়েছেন পুলিশের ডিজি বীরেন্দ্র এবং দার্জিলিংয়ের জেলাশাসক এস পুন্নবল্লমকে। অন্যদিকে জানা গেছে গত সপ্তাহেই মৃত বিজেপি নেতার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় একটি গ্রুপ খুলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। এ প্রসঙ্গে তিনি হাইকোর্টে যাবার কথা জানিয়েছেন। প্রসঙ্গত, গত বছর জেলা সভাপতি হবার পর কলকাতা থেকে শিলিগুড়ি ফেরার পথে গাড়ি অ্যাক্সিডেন্টে মারা যান বিজেপি নেতা অভিজিৎ রায় চৌধুরী।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বহরমপুর থানার পুলিশ দুর্ঘটনায় মৃত্যুর মামলা করে তদন্তে নামে বলে জানা গেছে। তবে সেই তদন্তে গতি ছিলনা বলে মনে করেন অনেক বিজেপি নেতারা। আর সেই সূত্রেই ঘটনার আট মাস পরে সাংসদ রাজু বিস্তা তদন্তের দাবি জানান বলে মনে করা হচ্ছে। অন্যদিকে সরকারি স্তরে শনিবার পর্যন্ত সাংসদের চিঠির কোন জবাব দেওয়া হয়নি বলে জানা গেছে। তবে এ প্রসঙ্গে পর্যটনমন্ত্রী গৌতম দেব অভিজিৎ রায় চৌধুরীর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন।

তবে রাজু বিস্তার সিবিআই তদন্তের দাবি নিয়ে এদিন জেলা তৃণমূলের এক শীর্ষকর্তা জানিয়েছেন, বিজেপি তাঁদের দলের নেতার মৃত্যু নিয়ে এই মুহূর্তে রাজনীতি করতে নেমেছে। অন্যদিকে বিশেষজ্ঞদের মতে, বর্তমানে উত্তরবঙ্গের জমি ফেরত পেতে এই মুহূর্তে সাংগঠনিক পরিবর্তনের দ্বারা ধীরে ধীরে তৃণমূল শিবির প্রভাব তৈরি করছে। গেরুয়া শিবিরেও ভাঙন ধরাচ্ছে তাঁরা। এই পরিস্থিতিতে তৃণমূলকে চাপে ফেলতে বিজেপির সিবিআই তদন্তের দাবি উঠছে বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!