এখন পড়ছেন
হোম > জাতীয় > বিধানসভা নির্বাচনের পূর্বে বাঙালির মনজয়ে বিশেষ পদক্ষেপ দোর্দণ্ডপ্রতাপ বিজেপি নেতার

বিধানসভা নির্বাচনের পূর্বে বাঙালির মনজয়ে বিশেষ পদক্ষেপ দোর্দণ্ডপ্রতাপ বিজেপি নেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের পূর্বেই রাজ্যে গেরুয়া ঝড় তুলতে আজ রাজ্যে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আজ মালদহের গাজোলে উত্তরবঙ্গের পরিবর্তন যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে যোগদান করবেন তিনি। আবার আজ গাজোলের কলেজ মাঠে জনসভায় যোগদান করতে চলেছেন তিনি। এই আবহে রাজ্যে আসার পূর্বে আজ সকালে তিনি একটি টুইট করেছেন। যে টুইট করেছেন তিনি সম্পূর্ণ বাংলায়। নির্বাচনের পূর্বে বাঙালির মন জয়ে তাঁর এই বিশেষ প্রয়াস, বলেই বিশেষজ্ঞ মহলের দাবি।

আজ সকালে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ টুইট করে লিখেছেন, “নমস্কার বাংলা। সনাতন সংস্কৃতির পীঠে আসার সৌভাগ্য হবে আমার। বন্দে মাতরম মন্ত্রে দীক্ষিত বীর ভূমিকে আমার প্রণাম। এই মন্ত্রে দেশে জাগরিত হয়েছিল রাষ্ট্রীয় চেতনা।” প্রধানমন্ত্রী সহ বিজেপির একাধিক নেতৃত্ব বাঙালির মন জয়ে একাধিকবার টুইট করেছেন বাংলাতে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আবার, আজ যোগী আদিত্যনাথের আগমনকে কেন্দ্র করে গাজোলে সাজ-সাজ রব বিজেপির। যোগী আদিত্যনাথের আগমনের পূর্বে গাজোলের নানা এলাকাতে তাঁর জনসভার ব্যাপক প্রচার চালানো হয়েছে। বিজেপির পক্ষ থেকে তাঁর জনসভায় লক্ষ লোকের সমাগমের লক্ষ নিয়েছে বিজেপি। লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে আশানুরূপ ফল লাভ করেছিল বিজেপি। বিধানসভা নির্বাচনেও উত্তরবঙ্গে গেরুয়া ঝড় তুলতে তীব্রভাবে সচেষ্ট হয়েছে বিজেপি।
সম্প্রতি কোচবিহারে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আর মালদহে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

মালদহতে একই পংতিতে বসে কৃষকদের সঙ্গে মধ্যাহ্নভোজনও করেছিলেন তিনি। এবার গাজোলে আসতে চলেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আবার, গাজলে নিজেদের সাংগঠনিক শক্তি যথেষ্টভাবে বাড়াতে পেরেছে বিজেপি। গত লোকসভা নির্বাচনে গাজোল বিধানসভা এলাকায় বিজেপির নজরকাড়া ফল ছিল। গাজোল নিকটবর্তী হবিবপুর, মালদহতেও উল্লেখযোগ্য ফল ছিল বিজেপির। বিধানসভা নির্বাচনেও ভালো ফল লাভের প্রচেষ্টাতেই আজ এখানে সভা করতে আসছেন যোগী আদিত্যনাথ।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!